ইনসাইড গ্রাউন্ড

আজ থেকে শুরু হচ্ছে টাইগারদের প্রস্তুতি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 01/08/2021


Thumbnail

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ এখন মুখিয়ে আছে।  আর সেই সিরিজের প্রস্তুতির জন্য আজ অনুশীলনে নামবে বাংলাদেশ ক্রিকেট দল। এদিকে কঠোর স্বাস্থ্যবিধি মেনে এগিয়ে চলছে এই সিরিজের সব আয়োজন। মঙ্গলবার প্রথম ম্যাচ দিয়ে শুরু হবে এই সিরিজ।

টাইগাররা জিম্বাবুয়ে সিরিজ শেষ করে বিমানবন্দর থেকে সরাসরি চলে যায় হোটেল ইন্টারকন্টিনেন্টালে। সেখানেই থাকে ৩ দিনের কোয়ারেন্টিনে। দেশে ফিরে টাইগারদের গন্তব্য ছিল ওখানেই। বুধবার থেকেই সাধারণের জন্য বন্ধ করে দেয়া হয়েছে হোটেল ইন্টারকন্টিনেন্টাল। সিরিজ চলাকালীন পুরোটা সময়ও পুরো হোটেল থাকছে বিসিবির তত্বাবধানে। লবি, ক্যাফে থেকে শুরু করে সুইমিং পুল। খোলা থাকবে না কিছুই। সিরিজ খেলতে অস্ট্রেলিয়ার সব শর্তই মেনে নিয়েছে বিসিবি। দুই বোর্ডের সমঝোতায় ইতিমধ্যেই তৈরি বায়ো বাবল। এমন কড়াকড়িতে অনভ্যস্ত বিসিবির জন্য এটা আদতেই অগ্নিপরীক্ষা। সিরিজের ফলের চেয়ে এই পরীক্ষায় উতরে যাওয়ার চ্যালেঞ্জটা কোনো অংশে কম নয়।

এই প্রেক্ষাপটে বলা যায় তিন দিন হোটেলকক্ষে কোয়ারেন্টিনে বন্দি দুই দলের ক্রিকেটাররা মিরপুরে আসছেন প্রস্তুতির জন্য। সকালে বাংলাদেশ এবং বিকেলে অস্ট্রেলিয়া। তবে সফরকারীদের প্রস্তুতি কিংবা ম্যাচের দিন মাঠে আসা নির্ভর করবে একজনের ওপর। তিনি অস্ট্রেলিয়া দলের কভিড প্রটোকল অফিসার। তিনি প্রতিদিন দুই ঘণ্টা আগে মিরপুরে এসে যদি সবুজ সংকেত দেন, তবেই হোটেল থেকে মাঠে যাত্রা করবে অস্ট্রেলিয়া দলকে বহনকারী বাস।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭