কালার ইনসাইড

চিত্রনায়িকা একার বাসা থেকে মদ-ইয়াবা উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 01/08/2021


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের জনপ্রিয় নায়িকা একা। 

গতকাল (৩১ জুলাই) গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে রামপুরার তার নিজ বাসা `বন্ধু নিবাস` আটক করা হয় এই নায়িকাকে। পাশাপাশি তার বাসায় তল্লাসি চালিয়ে মদ, ইয়াবা ও গাঁজা উদ্ধার করেছে পুলিশ। 

বিষয়টি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানা পুলিশ। হাতিরঝিল থানা পুলিশ জানায়, নায়িকা একা তার গৃহকর্মীকে নির্যাতন করেছেন ৯৯৯-এ এমন একটি অভিযোগ আসে। সেই ভিত্তিতে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পুলিশ বাসা থেকে জিজ্ঞাসাবাদের জন্য একাকে হাতিরঝিল থানায় নিয়ে আসে। 

পুলিশ আরও জানায়, তিন-চার মাস ধরে হাজেরা নামে এক গৃহকর্মীকে বেতন দিচ্ছিলেন না নায়িকা একা। গৃহকর্মী সেই টাকা চাইতে গেলে উল্টো তাকে মারধর করা হয়। মারধরে গৃহকর্মী অসুস্থ হয়ে গেলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

উল্লেখ্য, নির্মাতা তোজাম্মেল হক বকুল পরিচালিত ‘রঙিন রাখাল রাজা’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয়েছিল নায়িকা একার। ছবিটি মুক্তি পায় ১৯৯৭ সালে। এরপর ১৯৯৯ সালে মুক্তি পাওয়া কাজী হায়াৎ পরিচালিত ‘ধর’ ও ‘তেজি’ সিনেমায় অভিনয় করে বেশ আলোচনায় উঠে আসেন এই নায়িকা। নায়িকা একা নায়ক মান্না, রুবেল, আমিন খান, আলেকজান্ডার বো, অমিত হাসান ও শাকিব খানের সঙ্গে জুটি হয়ে অন্তত ৩০টি সিনেমায় অভিনয় করেছেন। 

তিনি সর্বশেষ ২০০৮ সালে তিনি বাহাদুর সন্তান সিনেমায় অভিনয় করেন। এরপর কিছু দিন তিনি দেশের বাইরেও ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭