কালার ইনসাইড

শোবিজকে বিদায় জানিয়ে ইসলামের পথে হাঁটছেন আমব্রিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 02/08/2021


Thumbnail

মডেল-উপস্থাপক ও অভিনেত্রী আমব্রিন। ২০১৭ সালের ৪ নভেম্বর কানাডাপ্রবাসী তৌসিফ আহসান চৌধুরীকে বিয়ে করেন তিনি। এরপর কানাডাতেই থাকছেন আমব্রিন। ২০১৮ সালে ২৩ জুন কন্যা সন্তান জন্ম দেন আমব্রিন।

সম্প্রতি প্রবাস থেকেই জানালেন এক নতুন খবর। আর তা হলো শোবিজকে বিদায় জানিয়ে ইসলামের পথে হাঁটছেন তিনি। নিয়মিত নামাজ আদায় করছেন। পোশাকেও পরিবর্তন এনেছেন।

আমব্রিনের ফেসবুকে শেয়ার করা ছবিতে মেয়ের সঙ্গে দেখা গেছে তাকে। মাথার চুল ঢাকা ওই ছবিতে হাস্যোজ্জ্বল অবস্থায় দেখা গেছে আমব্রিন ও তার মেয়ে আমায়াকে। ছবির ক্যাপশনে আমব্রিন লিখেছেন, ‘ওর মতো একটা ফেরেশতা দিয়ে আল্লাহ আমাকে ধন্য করেছেন। ও আমাকে একজন ভালো মানুষ বানিয়েছে। আমার সেরা সংস্করণ। দয়ালু, ধৈর্য্যশীল এবং কৃতজ্ঞ। আলহামদুলিল্লাহ।’

আমায়ার জন্যই শোবিজ দুনিয়া ছাড়ছেন উল্লেখ করে তিনি স্ট্যাটাসে আরও লেখেন, ‘একদিন বয়সে যখন আমায়া জীবন নিয়ে লড়ছিল তখন আমি আল্লাহর কাছে ওয়াদা করেছিলাম। আল্লাহ যেন আমার মেয়েকে সুস্থ করে দেন। বিনিময়ে আমি শোবিজ ছেড়ে দেব। নিয়মিত হিজাব এবং পাঁচ ওয়াক্ত নামাজ পড়ব। হারাম কিছু করব না।’

আল্লাহ আমায়াকে সুস্থ করে আমব্রিনে কাছে ফিরিয়ে দিয়েছেন। আমব্রিনও তার ওয়াদা পালনের সর্বোচ্চ চেষ্টা করছেন। এমনটাই জানিয়েছেন তিনি। আমব্রিনের মেয়ের পুরো নাম তাহজিব আমায়া চৌধুরী।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭