ইনসাইড বাংলাদেশ

মেডিকেল টেকনোলজিস্টদের ফল প্রকাশের দাবিতে কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/09/2021


Thumbnail

অবিলম্বে মেডিকেল টেকনোলজিস্ট-২০২০ নিয়োগ এর চূড়ান্ত ফলাফল প্রকাশের পাশাপাশি করোনা মোকাবিলায় আরও ২০ হাজার মেডিকেল টেকনোলজিস্ট (অ্যাডহক ভিত্তিতে) নিয়োগের দাবি জানিয়েছে মেডিকেল টেকনোলজিস্ট নিয়োগ বাস্তবায়ন কমিটি।

আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর)  সকাল ৯টা থেকে মহাখালী স্বাস্থ্য অধিদফতরের নতুন ভবনের সামনে এ অবস্থান কর্মসূচি শুরু হয়। এসময় আন্দোলনকারীরা  স্বাস্থ্য ভবনের মূল গেটে ও সিঁড়িতে অবস্থান নেন। পাশাপাশি বিভিন্ন স্লোগান দিতেও দেখা যায়।

আন্দোলনকারীরা এসময় ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’, ‘অ্যাকশন অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন’, ‘নিয়োগ নিয়ে টালবাহানা, চলবে না, চলবে না’, ‘অবিলম্বে নিয়োগ চাই, নিয়োগ চাই, ২০২০ সালের নিয়োগ চাই’সহ বিভিন্ন স্লোগান দেন।  

মেডিকেল টেকনোলজিস্ট-২০২০ বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক উত্তম কুমার গণমাধ্যমকে বলেন, আমাদের ১২০০ মেডিকেল টেকনোলজিস্টের লিখিত ও মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়েছে।কিন্তু এখনও ফল প্রকাশ করা হচ্ছে না। আমাদের পক্ষ থেকে তাদের সঙ্গে কথা বলতে গেলে মন্ত্রণালয় আমাদের স্বাস্থ্য অধিদফতরে পাঠাচ্ছে। আর অধিদফতর বলছে মন্ত্রণালয়ের কথা।  

তিনি বলেন, এর আগে আন্দোলন করার ফলে ৩১ আগস্টের মধ্যে ফল প্রকাশ করার কথা বলা হয়েছিল। কিন্তু এখনও তা প্রকাশ হয়নি। এখন আমাদের পেছনে ফেরার পথ বন্ধ। আমাদের দাবি মেনে নিয়ে অবিলম্বে ফল প্রকাশ করে নিয়োগ দেওয়া হোক।অন্যথায় আমরা মন্ত্রণালয় ঘেরাওয়ের মত কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭