কালার ইনসাইড

পাত্রী চাই

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/09/2021


Thumbnail

শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে তাদের ভক্তদের আগ্রহের কমতি নেই। কর্ম জীবন থেকে শুরু করে তারকাদের ব্যক্তিজীবন সব কিছু নিয়েই যেন  ভক্তদের আগ্রহ বরাবরই বেশী। আর প্রেম-বিয়ে-সংসার হলে তো কথায় নেই। তাকারা অনেকেই তাদের এই বিষয়গুলো গোপন রাখতে যায়। আবার অন্যদিকে কেউ কেউ প্রকাশ্যেই আনা সব। আবার অনেকে জানিয়েও বিয়ের পিঁড়িতে বসেন। তবে এ ক্ষেত্রে বেশির ভাগ সময় সেটি হয় দ্বিতীয় বিয়ে।

এদিকে আবার ভিন্নটিও দেখা যায়। বর্তমান সময়ের অনেক অভিনেত্রী আছেন যারা কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তাদের। প্রেম-বিয়ে নিয়ে গুঞ্জন উঠলেও তা পাশ কাটিয়ে ফের কাজে মত্ত হন। এবার দেখে নেয়া যাক বর্তমান সময়ে কিছু অভিনেতা আছেন যারা এখনো বিয়ের পিঁড়িতে বসেননি। আবার যারা কিনা বিয়ের তাদের জন্য মনের মত পাত্রী খুঁজছেন।  

জোভান

ব্যস্ত মডেল ও অভিনেতা ফারহান আহমেদ জোভান। অল্প সময়েই বেশ সফলতা পেয়েছেন এই অভিনেতা। নতুন নাটক নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার।

বিয়ে নিয়ে জোভান বলেন, সত্যি কথা বলতে, এখন প্রেম করছি, কিন্তু বিয়ে করবো অন্তত পাঁচ বছর পর। এখনও মনকে একটা জায়গায় স্থির করতে পারছি না। বিয়ের জন্য সময়টা উপযুক্ত মনে হচ্ছে না। এছাড়া পরিবার আমাকেই দেখতে হয়। আমার ছোট বোন আছে। ওর আগে বিয়ে দিতে হবে। তারপর নিজেকে নিয়ে ভাবা যাবে।

মুশফিক ফারহান

ছিলেন আর জে (রেডিও জকি)। সেখান থেকে ২০১৬ সালের ২ আগস্ট পরিচালক মাবরুর রশিদ বান্নাহর ‘তিনমাসে গল্প’ নাটকের মাধ্যমে অভিনয়ে আসেন। তখনও ছেলেটি ‘জনপ্রিয় আরজে’। রেডিওর শ্রোতাদের কাছে তার ছিল আলাদা শ্রোতাপ্রিয়তা। কথার জাদুতে মুগ্ধ করতে পারা সেই পেশা ছেড়ে চ্যালেঞ্জ নিয়ে পরে অভিনয়ে নিয়মিত হন। ছোট ছোট চরিত্রে অভিনয় করে বছর খানেকের মধ্যে তিনি নজর কাড়তে সক্ষম হন দর্শকদের।

বলছি অভিনেতা মুশফিক ফারহানের কথা। সময়ের সম্ভাবনাময় তরুণ অভিনেতা। সমালোচকরা তার অভিনয় দেখে ধরে নিচ্ছেন, আগামীর নাটক মিডিয়ার ভরসা হতে পারেন তিনি।

এদিকে এই অভিনেতাও  এখনো বিয়ে করেননি। আছেন সিঙ্গেল। মাঝে তার প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল। তবে সব কিছু পিছনে ফেলে অভিনয়েই তার ধ্যান। 

শামিম হাসান সরকার

শামীম হাসান সরকার। এই নামটির সঙ্গে এ দেশের টেলিভিশন দর্শকরা পরিচিত হয়েছেন ম্যাঙ্গো স্কোয়াড নামের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে। সমাজের বিভিন্ন ধরনের ত্রুটিকে হাস্যরসের মাধ্যমে যেমন তুলে ধরা হয়, তেমনই বের করে দেওয়া হয় এর সমাধানও।

সম্প্রতি বেশ কিছু নাটক দিয়ে নিজেকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন এই অভিনেতা। কিছুদিন আগে  তার ছোট বোনের বিয়ে সম্পন্ন হলো। যদিও তিনি নিজেই এখনো বিয়ে করেননি। 

জিয়াউল হক পলাশ

‘ব্যাচেলর পয়েন্ট’ সিরিজে কাবিলার চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন জিয়াউল হক পলাশ। এই নাটকটি প্রচারের পর থেকেই দর্শক তাকে কাবিলা বলেই চেনেন। শুধু এই নাটকেই নয় ‘ফ্যামিলি ক্রাইসিস’ ধারাবাহিকেও পারভেজ চরিত্রের জন্য দর্শক মহলে প্রশংসিত হয় পলাশ।

অভিনেতার পাশাপাশি তিনি একজন নির্মাতাও। মিউজিক ভিডিও, নাটক নির্মাণ নিয়ে বেশ ব্যস্ত তিনি। এই দর্শকপ্রিয় অভিনেতা এখনো বিয়ের পিঁড়িতে বসেননি। নির্মাণ আর অভিনয় নিয়েই তার ব্যস্ততা।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭