ইনসাইড গ্রাউন্ড

রশিদের বয়স নিয়ে নিশামের রসিকতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/09/2021


Thumbnail

আফগানিস্তানের স্পিন মহাতারকা রশিদ খানের বয়স নিয়ে নানারকম ঠাট্টা-তামাশা চলে সোশ্যাল সাইটে। ২৩ বছরের তুলনায় রশিদের চেহারাটা একটু বেশিই অ্যাডাল্ট। কিন্তু তাতে তো আর তার বয়স বেড়ে যাচ্ছে না। কাগজে-কলমে তার জন্মদিন ১৯৯৮ সালের ২০ সেপ্টেম্বরই থাকছে। ২৩ বছর বয়সী আফগান ক্রিকেটার রশিদ খান সময়ের অন্যতম সেরা বোলার- এ নিয়ে কোনো সন্দেহ নেই। তবে সন্দেহ আছে তার বয়স নিয়ে। অনেক ক্রিকেট সমর্থকই মনে করেন, রশিদ বয়স লুকিয়েছেন।

আফগান এই লেগ স্পিনারকে নিয়ে রসিকতাও তাই কম হয় না। তবে এবার রশিদের বয়স নিয়ে রসিকতায় মাতলেন আরেক আন্তর্জাতিক ক্রিকেটার- নিউজিল্যান্ডের জিমি নিশাম!

সোমবার (২০ সেপ্টেম্বর) ২৩ বছর পূর্ণ করেছেন রশিদ। তার জন্মদিনে জনপ্রিয় ক্রিকেট বিষয়ক সংবাদমাধ্যম ইএসপিএনক্রিকইনফো শুভেচ্ছা জানিয়েছে টুইটারে। সেখানে ম্যানশন করা হয়েছে রশিদের টুইটার আইডিটি, যার ইউজারনেমের সাথে আছে ১৯ সংখ্যাটি।

এমনকি রশিদের জন্মদিনে বানানো পোস্টারেও ইএসপিএনক্রিকইনফো ১৯ সংখ্যাটি রেখেছে। আর তা দেখে কৌতুকের উদ্রেক হল নিশামের। টুইটারে রসিকতা করে তিনি লিখেছেন, সংখ্যাটিকে ভেবেছিলেন ১০, তাই রশিদের বয়স দিন দিন কমছে- এমনটি ভেবে নিয়েছিলেন!

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭