ইনসাইড বাংলাদেশ

কাল লক্ষ্মীপুরে যুবলীগের বর্ধিত সভা; শহর জুড়ে ব্যানার-ফেস্টুন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 20/09/2021


Thumbnail

লক্ষ্মীপুরে যুবলীগের বর্ধিত সভা আগামীকাল। ব্যানার-ফেস্টুন আর নেতাকর্মীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে পুরো শহর। নানা চাকচিক্যময় ব্যানার আর তোরণে ছেঁয়ে শহরের গুরুত্বপূর্ণ মোড়। পদপ্রত্যাশীরা স্বাগত জানিয়ে শহরের বিভিন্ন পয়েন্টে ব্যানার, ফেস্টুন ও তোরণ দিয়ে নজর কাড়তে চান সকলের। সামাজিক যোগাযোগ মাধ্যমেও সরব রয়েছেন তারা।

শহরের ইলিশা চত্ত্বর, মাদাম ব্রীজ, জিরো পয়েন্ট, মুজিব চত্ত্বর, জেলা যুবলীগ কার্যালয়, চকবাজার ও দক্ষিণ তেমুহনীসহ গুরুত্বপূর্ণ স্থানগুলোতে লাগানো হয়েছে এসব ব্যানার, ফেস্টুন। 

বর্ধিত সভায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য হাবিবুর রহমান পবন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম ও কেন্দ্রীয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মশিউর রহমান চপলসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন বলে জেলা যুবলীগ জানান।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সভাপতি একেএম সালাহ্ উদ্দিন টিপু’র সভাপতিত্বে মঙ্গলবার বিকালে শহরের সোনার বাংলা চাইনিজ রেস্টুরেন্টে এ সভার আয়োজন করা হয়েছে।

এদিকে লক্ষ্মীপুরে কেন্দ্রীয় নেতাদের আগমনে নেতাকর্মীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে। পদ প্রত্যাশীরা তাদের উপস্থিতি জানান দিচ্ছে ফেস্টুন আর ব্যানারের মাধ্যমে। ব্যানার ছিঁড়ে ফেলার অভিযোগ পাল্টা অভিযোগও করেছেন কেউ কেউ। তারপরও এ বর্ধিত সভা সফল করতে প্রস্তুত জেলা যুবলীগ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭