ইনসাইড বাংলাদেশ

বাসার ছাদের পিলারে ঝুলছিল দুই বোনের মরদেহ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/09/2021


Thumbnail

সিলেট নগরের বিমানবন্দর থানার আম্বরখানা মজুমদারি এলাকার একটি বাসার ছাদের পিলারে গলায় ফাঁস দেওয়া অবস্থায় দুই বোনের লাশ উদ্ধার করা হয়েছে। তারা একই পিলারের আলাদা দুটি রডে ওড়না প্যাঁচানো অবস্থায় ঝুলছিলেন বলে জানিয়েছে পুলিশ। নগরীর আম্বরখানা মজুমদাররি এলাকায় ৩১ নম্বর বাসায় এ ঘটনা ঘটে। 

আজ মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে মজুমদারি এলাকার এক বাসা থেকে তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

এই দুই বোন হলেন মজুমদারি এলাকার মৃত কলিম উল্লার মেয়ে রাণী মজুমদার (৩৮) ও ছোট বোন ফাতেমা বেগম (২৭)। আজ মঙ্গলবার সকাল সাড়ে ছয়টায় পুলিশ খবর পেয়ে নগরের মজুমদারি এলাকার ৩১ নম্বর বাসায় গিয়ে লাশ দুটি উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা গেছে, চার বোনের মধ্যে একজনের বিয়ে হয়েছে। তিনি যুক্তরাজ্যে থাকেন। বাকিদের বিয়ে এখনও হয়নি। এই পরিবারের সদস্যদের আত্মীয়স্বজনদের সঙ্গেও তেমন যোগাযোগ নেই। আজ সকালে হঠাৎ বাড়ির ছাদে দুই বোনের ঝুলন্ত লাশ দেখে স্থানীয় লোকজন খবর দেন পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। স্থানীয় লোকজনের ভাষ্য, তারা মানসিকভাবে কিছুটা অসুস্থ হলেও কারো সঙ্গে কখনো খারাপ আচরণ করতেন না। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

এসএমপির এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, মঙ্গলবার সকালে পরিবারের সদস্যরা বাসার ছাদে দুই বোনের ঝুলন্ত মরদেহ দেখতে পান। পরে খবর দেওয়া হয় পুলিশে। ছাদের ওপর থাকা পিলারের রডের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তাদের উদ্ধার করা হয়। বলা হচ্ছে, গলায় ফাঁস দিয়ে তারা আত্মহত্যা করেছেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭