কালার ইনসাইড

টাঙ্গুয়ার হাওরে পূজার শেষ দিন 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 21/09/2021


Thumbnail

কথাসাহিত্যিক আনিসুল হকের লেখা ও ইস্পাহানি আরিফ জাহানের পরিচালনায়  নির্মিত হচ্ছে চলচ্চিত্র ‘হৃদিতা’। সিনেমাটিতে পূজার বিপরীতে অভিনয় করছেন এবিএম সুমন। ২০১৯-২০ অর্থবছরে সরকারি অনুদানে পাওয়া এই সিনেমার গানের শুটের জন্য পূজা সুনামগঞ্জে গিয়েছেন ১৮ সেপ্টেম্বর। 

জানা গেছে সিনেমার শেষ দিনের শুট চলছে আজ। টাঙ্গুয়ার হাওরে শেষ একটি গানের দৃশ্য ধারণ চলছে। পূজার সঙ্গে যান ছবির নায়ক এবিএম সুমন ও হৃদিতা টিম। এতোদিন ভিডিও ব্লগে টাঙ্গুয়ার হাওরের সৌন্দর্য দেখেছেন পূজা। এবার দেখলেন সরাসরি উপস্থিত হয়ে। বললেন, এমন সুন্দর জায়গা দেখেই নিজের ভেতরে প্রশান্তি চলে এসেছে। গানের শুটিংয়ে এখানে এলেও মনে হচ্ছে পিকনিকে এসেছি। শুটিংয়ের ফাঁকে উপভোগ করেছি সময়টা, জায়গাটা।

পূজা বলেন, `এখানে নানা জাতের অগণিত পাখির কলতান আর করচ-হিজল বনের অপরূপ সৌন্দর্যের সমাহার দেখেছি। শুটিংয়ের পাশাপাশি আমরা সবাই টাঙ্গুয়ার হাওরের সৌন্দর্য সম্পূর্ণভাবে উপভোগ করেছি।`

পরিচালক বললেন, `হৃদিতার শুটিং শেষ। বাকি ছিলো একটি গানের শুটিং। সে গানের শুটিং করতেই টাঙ্গুয়ার হাওরে আসা। গানের শুটিং শেষ। এখন ইডিটিং প্যানেলে কিছু প্যাসওয়ার্ক থাকলে সেটার শুট করতে হবে। তবে আপাতত হৃদিতার শুটিং শেষ। 

এদিকে সিলেট থেকেই ফিরেই পূজা চেরি শাকিব খানের বিপরীতে `গলুই` নামে আরও একটি অনুদানের ছবির শুটিং করবেন।  এটি পরিচালনা করবেন  এস এ হক অলিক।  

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭