ইনসাইড গ্রাউন্ড

‘ভদ্র হয়ে যাও এমবাপ্পে’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/09/2021


Thumbnail

গ্রীষ্মকালীন দলবদলে খুব চাওয়ার পরেও মাদ্রিদে যেতে না পেরে এমবাপ্পে থেকে গেছেন পিএসজিতেই। বিশ্বকাপ জিতলেও একটি চ্যাম্পিয়নস লিগের শিরোপার আক্ষেপে প্রতিনিয়ত পুড়ছেন এই ফরাসি স্ট্রাইকার। এবার পিএসজিতেই ভালো সুযোগ আছে তার। নেইমার জুনিয়র, ডি মারিয়াদের সঙ্গে সতীর্থ হিসেবে পেয়েছেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে। তবে সব মিলিয়ে এ মৌসুমে রিয়াল মাদ্রিদে যেতে না পারার ক্ষত নিয়েই যে পিএসজিতে বর্তমান সময় পার করছেন তিনি তা বুঝা যায় তার মাঠের আচরণে। 

লিগে নিজেদের সবশেষ ম্যাচে পিএসজি মুখোমুখি হয়েছিল পয়েন্ট তালিকার একেবারে তলানিতে থাকা দল মেসের। সে ম্যাচে কষ্টার্জিত জয় পায় তারা। সদ্য দলে যোগ দেওয়া মেসি চোটের কারণে এ ম্যাচ খেলতে পারেননি এবং দলের বাকিরাও আলো ছড়াতে ব্যর্থ হন। ৯৫ মিনিটে ডিফেন্ডার আশরাফ হাকিমির গোলে কোনোমতে ৩ পয়েন্ট নিয়ে ম্যাচ শেষ করে পিএসজি। সে ম্যাচে এমবাপ্পের উদযাপন নিয়ে চলছে আলোচনা এবং সমালোচনা। উদযাপনে সময় অঙ্গভঙ্গিতে একটু বাড়াবাড়িই করে ফেলেছিলেন এই ফরাসী ফুটবলার, এমনটি দাবি করেছেন মেসের কোচ।

এমবাপ্পেকে ভদ্র হওয়ার আহ্বান জানিয়েছেন মেসের কোচ আন্তোনেত্তি বলেন, ‘আমি এমবাপেকে ভালোবাসি। কিন্তু আপনি যদি মানুষের ভালোবাসা পেতে চান, তাহলে ও রকম ব্যবহার করলে চলবে না।’ আন্তোনেত্তি দাবি, উদযাপনের সময়ে মেসের গোলকিপার আলেকসাদ্রে ওকিদজার সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়েছিলেন এমবাপে। পিএসজি তারকার কথায় খেপে ওঠেন আলজেরিয়ান এই গোলকিপার। ম্যাচ চলাকালীন দুজনের মধ্যে আরও কয়েকবার কথা–কাটাকাটি হয়েছিল। খেলোয়াড় এমবাপের প্রতি শ্রদ্ধা দেখালেও এমবাপের আচার-ব্যবহার নিয়ে সন্তুষ্ট আন্তোনেত্তির, ‘ও আরেকটু ভদ্র হলেই পারে।’

 

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭