ইনসাইড গ্রাউন্ড

বাবার মৃত্যুতে আইপিএল ছাড়লেন ক্যারিবীয় অলরাউন্ডার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/09/2021


Thumbnail

বাবার আকস্মিক মৃত্যুর খবর পেয়ে বৃহস্পতিবার দলের জৈব সুরক্ষা বলয় থেকে বেরিয়ে গেছেন ক্যারিবীয় অলরাউন্ডার শেরফান রাদারফোর্ড। তিনি এখন পর্যন্ত কোনো ম্যাচ খেলেননি। সানরাইজার্স হায়দরাবাদের ওয়েস্ট ইন্ডিয়ান এই ক্রিকেটার আইপিএল খেলতে গিয়েছিলেন ইংল্যান্ডের উইকেটরক্ষক ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর বদলি হিসেবে। যিনি জৈব সুরক্ষা বলয়ের মানসিক ধকলের কারণে আইপিএল থেকে নিজেকে সরিয়ে নিয়েছিলেন।

রাদারফর্ডের বাবার মৃত্যুতে সহমর্মিতা জানিয়ে এক বিবৃতিতে ফ্র্যাঞ্চাইজির থেকে লেখা হয়েছে, ‘শেরফান রাদারফোর্ড ও তার পরিবারের প্রতি আমাদের সহমর্মিতা। এই কঠিন সময়ে পরিবারের সঙ্গে থাকার জন্য আইপিএলের জৈব সুরক্ষা বলয় ছেড়ে যাচ্ছেন তিনি।’

সবশেষ ২০১৯ সালে আইপিএল খেলেছেন রাদারফোর্ড। সেবার দিল্লি ক্যাপিট্যালসের হয়ে সাত ইনিংসে ৭৩ রান করেন তিনি। সম্প্রতি ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে সেইন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে চ্যাম্পিয়ন হয়েছেন রাদারফোর্ড। কিন্তু জায়গা পাননি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে।

এদিকে সানরাইজার্স হায়দরাবাদ এখন পর্যন্ত ৮ ম্যাচ খেলে মাত্র ১টি জিতে অবস্থান করছে পয়েন্ট টেবিলের তলানিতে। রাদারফোর্ডসহ তিন খেলোয়াড়কে পাচ্ছে না দলটি। কারণ এর আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে নাটরাজন এবং আইসোলেশনে রয়েছেন বিজয় শংকর।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭