ইনসাইড পলিটিক্স

যথার্থ ব্যক্তিকে মূল্যায়ন করেছে জাতিসংঘ: মতিয়া চৌধুরী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/09/2021


Thumbnail

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতিসংঘ যে এসডিজি অগ্রগতি পুরস্কার দিয়েছেন তা যথার্থ জায়গায় মূল্যায়িত হয়েছে বলে মন্তব্য করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেন, কৃষকরত্ন শেখ হাসিনা বাংলাদেশের মানুষ ও বাংলার কৃষক সামাজের ভাগ্য উন্নয়নে যে অবদান রেখেছেন প্রকৃতপক্ষেই তিনি এই সম্মানের দাবিদার। এদেশের কৃষকের ভাগ্যোন্নয়নে শেখ হাসিনার পাশাপাশি কৃষক লীগের যে সজাগ পাহারা তা শুধু বিজ্ঞাপনের ‘পাশে আছি সাথে আছি’র মত নয়। প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় বাংলাদেশ কৃষক লীগ দূর্যোগ-দূর্বিপাকে এদেশের কৃষক সামাজের পাশে থাকে।

শেখ হাসিনা জাতিসংঘ কর্তৃক এসডিজি অগ্রগতি পুরস্কার এবং “ক্রাউন জুয়েল”(মুকুট মণি) সম্মানে ভূষিত হওয়ায় শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে বাংলাদেশ কৃষক লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগ কার্যালয় প্রাঙ্গণের সমাবেশ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মতিয়া চৌধুরী।

মতিয়া চৌধুরী বলেন, শেখ হাসিনা জাতিসংঘ কর্তৃক এসডিজি অগ্রগতি পুরস্কার এবং ক্রাউন জুয়েল (মুকুট মণি) সম্মানে ভূষিত হয়েছেন তার রেণুকণা পরিমাণ হলেও কৃতিত্বের দাবিদার বাংলাদেশ কৃষক লীগ ও বাংলার কৃষক সমাজ।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মারুফা আক্তার পপি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭