কালার ইনসাইড

দীপান্বিতা: খলনায়িকা থেকে নায়িকা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/09/2021


Thumbnail

কলকাতার বাংলা টেলিভিশনে এখন নতুন সিরিয়ালের ছড়াছড়ি। সাম্প্রতিক সময়ে শুরু হয়েছে- ‘সর্বজয়া’, ‘উমা’, `আয় তবে সহচরী`-র মতো ধারাবাহিক। তার মাঝেই বৃহস্পতিবার সামনে এলো স্টার জলসার আরো এক আসন্ন ধারাবাহিকের প্রোমো। 

‘খুকুমণি হোম ডেলিভারি’-র প্রোমো দেখে কিছুটা হতবাক দর্শক। এই ধারাবাহিকে নাম ভূমিকায় কে থাকছেন তা তো ইতিমধ্যেই স্পষ্ট। দীপান্বিতা রক্ষিতকে এই সিরিয়ালে দেখা যাবে খুকুমণির ভূমিকায়। যাঁকে এর আগে ‘সাঁঝের বাতি’ ধারাবাহিকের চুমকির চরিত্রে দেখেছে দর্শক। 

সাঁঝের বাতির দ্বিতীয় সিজন অর্থাৎ ‘সাঁঝের বাতি : নতুন পৃথিবী’র অংশ হননি দীপান্বিতা। এবার একেবরে ভোল পাল্টে হাজির হচ্ছেন তিনি। ‘সাঁঝের বাতি’তে খলনায়িকা হিসেবেই শুরু হয়েছিল তাঁর জার্নি, এবার নায়িকার ভূমিকায়।

লকডাউনে অনেকেই শুরু করেছেন নিজের ব্যবসা, তেমনই এক সাধারণ মেয়ের গল্প নিয়ে এই নতুন ধারাবাহিক। ব্লুজ প্রডাকশনের ‘খুকুমণি হোম ডেলিভারি’তে দর্শকেরা দেখতে পাবেন একটি নতুন জুটিকে। টেলিপাড়া সূত্রে খবর, সিরিয়ালেন দীপান্বিতার বিপরীতে দেখা যাবে অভিনেতা রাহুল মজুমদারকে, অর্থাৎ ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের বোধিকে।

মাসকয়েক আগেই শেষ হয়েছে স্টার জলসার ‘ভাগ্যলক্ষ্মী’। তার পর থেকে ছোট পর্দা থেকে দূরেই ছিলেন রাহুল, কিন্তু বোধয়ানের চরিত্রে তাঁর অভিনয় এখনো গেঁথে রয়েছে দর্শক মনে। এবার নতুন সিরিয়াল নিয়ে স্টার জলসার পর্দায়ই ফিরছেন রাহুল, সঙ্গী দীপান্বিতা। শোনা যাচ্ছে, চলতি মাসেই শুট হবে ধারাবাহিকের প্রোমো। 

পূজার পর সম্প্রচার শুরু এই সিরিয়ালের। স্বভাবতই প্রশ্ন উঠছে, কোন স্লটে দেখা যাবে এই ধারাবাহিক? কোনো সিরিয়াল কি বন্ধ হবে? বেশ কিছুদিন ধরেই টেলিপাড়ায় গুঞ্জন পূজার পর বন্ধ হচ্ছে ‘মোহর’। তাই ফের একবার বড়সড় রদবদল হবে স্টার জলসার শিডিউলে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭