কালার ইনসাইড

ইনস্টাগ্রামে কটাক্ষের শিকার নুসরাত জাহান!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 24/09/2021


Thumbnail

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। সমালোচনা যেন পিছু ছাড়ছে না নুসরাত জাহানের। গত কয়েক মাস ধরে ব্যক্তিগত নানা বিষয় নিয়ে কটাক্ষের শিকার হচ্ছেন টালিউডের এই জনপ্রিয় নায়িকা। এবার নতুন করে সমালোচিত হয়েছেন এই সুদর্শনী। এবারের সমালোচনার বিষয়বস্তু ব্যক্তিগত ইস্যু নয়; কাজ নিয়ে। একটি ডিটারজেন্ট কম্পানির বিজ্ঞাপনে নুসরাতের অংশগ্রহণ নিয়ে আক্রমণাত্মক মন্তব্যে মেতেছেন কলকাতাবাসী।

বিজ্ঞাপনের ভিডিওটি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেন পশ্চিমবঙ্গের বসুরহাটের এই সংসদ সদস্য। এতে তাকে দেখা গেছে অভিনেতা রাজ গোস্বামীর সঙ্গে। আপলোডের পরপর ভিডিওটির কমেন্ট বক্সে সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

এই অ্যাডশুটে নুসরাতকে বলতে শোনা গেছে, ডিটারজেন্ট দিয়ে ধুলেই গায়েব হবে কাপড়ের সব রং।  

ভিডিওটির নিচে একজন লিখেছেন, `নিজের চরিত্রটিও ডিটারজেন্ট দিয়ে ধুয়ে ফেলুন।`

আরেকজন লিখেছেন, ‘তোমার চরিত্রে যে দাগ আছে, সেটি মুছবে কী দিয়ে?’ কেউ কেউ লিখেছেন, ‘নিজের হাতে কাপড় ধুয়েছ কখনো’?, ‘তুমি যেটার অ্যাড দেবে সেটা আর চলবে না।’

অনেকেই আবার তার এই বিজ্ঞাপনচিত্রে অংশ নেওয়া নিয়েই প্রশ্ন তুলেছেন। তারা লিখেছেন, ‘সংসদ সদস্য হয়ে কিভাবে ডিটারজেন্টের বিজ্ঞাপন করছেন?’ 

এসব তীর্যক মন্তব্য নিয়ে নুসরাত অবশ্য কোনো মন্তব্য করেননি। কারণ আক্রমণাত্মক মন্তব্য সয়ে যাওয়াই যেন নিয়তি হিসেবে বেছে নিয়েছেন সন্তানের পিতৃপরিচয় নিয়ে বেকায়দায় পড়া এ নায়িকা। 

সূত্র: হিন্দুস্তান টাইমস।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭