ইনসাইড বাংলাদেশ

লক্ষ্মীপুরে নতুন ভবন পেয়ে খুশি শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/09/2021


Thumbnail

লক্ষ্মীপুর সদর উপজেলার বশিকপুর ইউনিয়নের রোকনপুর উচ্চ বিদ্যালয়ে নতুন একাডেমিক ভবন পেয়ে উচ্ছ্বসিত প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা। শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে বিদ্যালয় প্রাঙ্গণে নতুন ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে সুধী সমাবেশের আয়োজন করে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ তাফাজ্জল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, অবসরপ্রাপ্ত সাবেক অতিরিক্ত সচিব মোঃ কায়কোবাদ। 

এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান,  জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম জেহাদী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমির হোসেন ও সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলমসহ আরো অনেকে।

স্বাস্থ্যবিধি মেনে বিদ্যালয়ে আসার জন্য শিক্ষক-শিক্ষার্থীদের আহবান করে প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নের পাশাপাশি শিক্ষার মানোন্নয়নে কাজ করে যাচ্ছেন। শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হওয়ার আহ্বান জানান তিনি। এর আগে ৭০ লাখ টাকা ব্যয়ে প্রতিষ্ঠানটির নতুন ভবন নির্মাণ কাজের উদ্বোধন করেন এই সাংসদ।

এ সময় বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭