ইনসাইড ইনভেস্টিগেশন

অবশেষে ইভানার বাবার মামলা নিল পুলিশ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/09/2021


Thumbnail

ইংরেজি মাধ্যম স্কুল স্কলাসটিকার ক্যারিয়ার গাইডেন্স কাউন্সিলর ইভানা লায়লা চৌধুরীকে (৩২)আত্মহত্যায় প্ররোচনার ঘটনায় অবশেষে মামলা নিয়েছে পুলিশ। গতকাল শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে ইভানার বাবা আমান উল্লাহ চৌধুরী শাহবাগ থানায় এই মামলা করেন। মামলা নম্বর ৪১।

মামলায় মৃত ইভানার স্বামী আবদুল্লাহ মাহমুদ হাসান রুম্মান ও ইমপালস মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক অধ্যাপক মুজিবুল হক মোল্লা আসামি করা হয়। এর আগে, ১৫ সেপ্টেম্বর শাহবাগের পরীবাগে শ্বশুরবাড়ি থেকে ইভানার (৩২) লাশ উদ্ধার করা হয়।

ইভানার বোন ফারহানা মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, আব্বা গতকালও গিয়েছিলেন। থানা মামলা নেয়নি। আজ থানা থেকে ডেকে পাঠিয়েছিল। পরে রাতে মামলা হয়।

মামলার এজাহারে বলা হয়, ওই চিকিৎসকের (নেফ্রোলজিস্টের) পরামর্শপত্র অনুযায়ী ষড়যন্ত্রমূলকভাবে ইভানাকে গত এক বছর ঘুমের ওষুধ খাওয়ানো হচ্ছিল। ইভানা তার বন্ধুদের জানান, প্রেমিকার সঙ্গে কথা বলার জন্য তার স্বামী রুম্মান তাকে (ইভানাকে) ঘুমের ওষুধ খাওয়াতেন।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুত হাওলাদার বলেন, গতকাল ফিরে গেলেও আজ তাদের মামলা রুজ্জু করা হয়েছে। মামলায় দুই জনকে আসামি করেছেন বাদী। আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

ইভানার পরিবারের অভিযোগ, ইভানা ও তার স্বামীর সঙ্গে বিরোধ চলছিল। ১৫ সেপ্টেম্বর এ বিষয়ে আলোচনার জন্য ইভানার শ্বশুরবাড়ি থেকে ডেকে পাঠানো হয়েছিল ইভানার বাবাকে। সেখানে গিয়ে তিনি মেয়ের লাশ পান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭