কালার ইনসাইড

রান্না করছেন জায়েদ খান তবে... 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/09/2021


Thumbnail

পরনে লুঙ্গি, স্যান্ডো গেঞ্জি আর গলায় গামছা। এমনি এক লুকে ছবি প্রকাশ করেছেন চিত্র নায়ক জায়েদ খান। গ্রামের কুঁড়ে ঘরের বারান্দায় মাটির চুলায় রান্না করছেন তিনি। আর এই ভিন্ন লুক নতুন সিনেমা  ‘সোনার চর’র জন্য। 

গত ১৫ সেপ্টেম্বর সকাল থেকে গাজীপুরের হোতাপাড়ায় শুরু হয়েছে ‘সোনার চর’ সিনেমার দৃশ্যধারণ। এই সিনেমায় অভিনয় করছেন তারকা অভিনেত্রী মৌসুমী, ওমর সানী সহ আরও অনেকে। 

নতুন লুক প্রসঙ্গে জায়েদ খান বলেন, এই ছবির জন্য আমাকে লুক পরিবর্তন করতে হয়েছে। নির্মাতা প্রকৃত অভিনেতাকে বের করে নিয়ে আসছেন। প্রতিনিয়ত এক্সপেরিমেন্টের মধ্য দিয়ে যাচ্ছি। সোনারচর ছবিটি হবে অন্য রকম, একজন অন্য জায়েদ খানকে পাবে দর্শকরা।

সিনেমাটির গল্পের প্রসঙ্গে জায়েদ খান বলেন,‘৭৫-এ বঙ্গবন্ধু হত্যার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে ফিরে আসার সময়কার গল্প নিয়ে সাজানো হয়েছে ছবিটি। এতে আমি একজন মুক্তিযোদ্ধার চরিত্রে অভিনয় করছি। ক্যারিয়ারে অনেক ধরনের চরিত্রে অভিনয় করা হলেও, মুক্তিযোদ্ধা চরিত্রে প্রথম অভিনয় করছি। নিজের মনের কাছে শান্তি লাগছে এমন একটা চরিত্রে অভিনয় করছি এটা ভেবে। এতে গ্রামের একজন সাধারণ জেলে থাকি আমি। একাত্তরে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মুক্তিযুদ্ধ করি। আমার চরিত্রের অতীত সেটি। তবে রাজনীতি, পরিবার, প্রেম-ভালোবাসা- সবই থাকবে এ সিনেমায়। নিজেকে কিছুটা হলেও ভাঙার চেষ্টা করেছেন এই চরিত্রে।

এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মাণাধীন প্রযোজনা করছেন জাহাঙ্গীর শিকদার। আগামী বছরের শুরুতেই সিনেমাটি মুক্তির পরিকল্পনা আছে বলেও জানান পরিচালক।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭