ইনসাইড ইনভেস্টিগেশন

টিকটকের ফাঁদে ফেলে কাফরুল থেকে অপহরণ, স্কুলছাত্রী উদ্ধার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/09/2021


Thumbnail

রাজধানী ঢাকার কাফরুল থেকে টিকটকের ফাঁদে ফেলে  অষ্টম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের ঘটনায় রায়হান হোসেন (২২) নামের এক তরুণকে গ্রেফতার করেছে র‍্যাব। পাশাপাশি ওই স্কুলছাত্রীকেও উদ্ধার করা হয়। 

শনিবার (২৫ সেপ্টেম্বর) ময়মনসিংহের গফরগাঁও থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব। 

র‍্যাব-৪–এর জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মোহাম্মদ সাজেদুল ইসলাম জানান, গত ১২ সেপ্টেম্বর অষ্টম শ্রেণির এক ছাত্রী তার কাফরুলের বাসা থেকে স্কুলে যাবার কথা বলে বের হয়। পরে সে আর বাসায় ফেরেনি। এ ঘটনায় তার বাবা কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। কয়েক দিন পার হওয়ার পর তার মেয়ে বাড়িতে ফেরত না আসায় তার বাবা র‍্যাব-৪ এর কাছে একটি অভিযোগ দেন। পরে র‍্যাবের একটি দল এটির ছায়াতদন্ত শুরু করে। পরে গফরগাঁও থেকে স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়।

আটক রায়হান হোসেনের বরাত দিয়ে র‍্যাব জানায়, অপহরণকারীরা একটি টিকটক গ্রুপের সদস্য। এই গ্রুপে সাত থেকে আটজন সদস্য রয়েছে। যারা ঘন ঘন লাইভে এসে একে অপরের সঙ্গে বাক্য বিনিময় এবং তথ্য আদান প্রদান করে। ওই গ্রুপের অন্যতম সদস্য ঢাকার নর্দায় আজিজ সড়কে অবস্থানকারী আটক রায়হান, পলাতক রবিন ও খোকন। রায়হান একটি প্রাইভেট কোম্পানিতে গাড়ি চালাতেন। জিজ্ঞাসাবাদে রায়হানা জানান, নারায়ণগঞ্জে তার স্ত্রী ও সন্তান আছে। চক্রের সদস্যরা স্কুলছাত্রীকে ফাঁদে ফেলে কৌশলে অপহরণ করেন।

র‍্যাব-৪–এর পুলিশ সুপার জয়িতা শিল্পী জানান, মেয়েটির বয়স খুবই কম। তাকে ফাঁদে ফেলে, ভুল বুঝিয়ে অপহরণ করা হয়েছিল। বড় বিপদ হওয়ার আগেই মেয়েটিকে উদ্ধার করা হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭