কালার ইনসাইড

ই-কমার্সের চাকরি ছাড়লেন নিরব

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/10/2021


Thumbnail

সম্প্রতি প্রতারণার অভিযোগে বেশ কয়কেটি ই-কমার্স প্রতিষ্ঠান নিয়ে বেশ আলোচোনা-সমালোচনা হচ্ছে। গ্রফতারও হয়েছেন অনেকেই। নজরদারিতে রয়েছে আরও অনেক প্রতিষ্ঠান। সাধারণ মানুষের মধ্যেও বিরুপ ধারণা তৈরি হয়েছে এই খাতকে নিয়ে। 

নায়ক নিরব ই-কমার্স প্রতিষ্ঠান ‘শ্রেষ্ঠ’র জনসংযোগ ও যোগাযোগ কর্মকর্তা হিসেবে গত ১ আগস্ট যোগদান করেছিলেন। দুই মাস পেরুনোর পর অবশেষে গত সোমবার চাকরিটি ছেড়ে দিয়েছেন তিনি। এখন থেকে শুধু অভিনয় নিয়েই থাকতে চান এই চিত্রনায়ক।

নিরব বলেন, ‘ইতোমধ্যে বেশ কয়েকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। এগুলোর শুটিং টানা করতে হবে। পাশাপাশি সামনে আমার কয়েকটি সিনেমা মুক্তি পাবে। সেগুলোর প্রচারণাতেও অংশ নিতে হবে। তাই চাকরিটা কন্টিনিউ করা সম্ভব হচ্ছে না। এ কারণে নিজ থেকেই চাকরিটা ছেড়ে দিয়েছি।’

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘জনগণের জন্যই আমরা তারকা। তাদের যে খাতে বিশ্বাস নেই, সে খাতে নিজেও থাকছি না। ই-কমার্স নিয়ে সাম্প্রতি ঘটনাগুলো আমাকে বেশ ভাবিয়ে তুলেছে। তাই এর সঙ্গে নিজের সম্পৃক্ততা আর রাখছি না। আমি অভিনয়ের মানুষ আর অভিনয় নিয়েই থাকতে চাই।’

এদিকে, কিছুদিন আগে মুক্তি পেয়েছে নিরব অভিনীত সিনেমা ‘চোখ’। এতে তার বিপরীতে আছেন শবনম বুবলী। আর মুক্তির অপেক্ষায় আছে নিরব অভিনীত ‘ক্যাসিনো’, ‘অমানুষ’, ও ‘ফিরে দেখা’ সিনেমাগুলো।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭