কালার ইনসাইড

সজল-প্রভাকে বাড়ি ছাড়ার নির্দেশ দিয়েছেন বাড়িওয়ালা!  

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 13/10/2021


Thumbnail

ছোটপর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী আব্দুন নূর সজল ও সাদিয়া জাহান প্রভা। নিয়মিত তারা অভিনয় করছেন। একসঙ্গে একাধিক নাটক-টেলিফিল্মে তাদের দেখা গেছে। সম্প্রতি তারা ‘ঢাকায় টাকা ওড়ে’ শিরোনামের একক নাটকে অভিনয় করেন। সেজান নূরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন মিজানুর রহমান মিজান।

এই নাটকের গল্পে দেখা যাবে, রতন ও সুমি গ্রাম থেকে ঢাকা শহরে এসেছে জীবিকা নির্বাহের সন্ধানে। কিন্তু ঢাকা এসে নানা ধরণের বিপত্তির মুখে পড়তে থাকে তারা। মিয়া ফারুক মাস্তান। প্রশাসন কঠোর হওয়ায় কয়েক মাস থেকে তেমন ইনকাম হচ্ছে না তার। বাড়ি ভাড়া বাকি পড়েছে তিন মাসের। বাড়িওয়ালা আল্টিমেটাম দিয়েছে বাড়ি ছেড়ে দেয়ার। এরই মধ্যে ঘটনাক্রমে নারী পাচারকারী পাশা’র সঙ্গে মিয়া ফারুকের পরিচয় ঘটে।পাশা মিয়া ফারুককে সুন্দরী মেয়ে ম্যানেজ করে দেয়ার জন্য অগ্রিম টাকা দেয়।ঘটনাক্রমে রাস্তায় রতন সুমির সাথে দেখা হয় ফারুকের।ফারুক এদের চাকরি দেয়ার লোভ দেখিয়ে নিজের বাসায় নিয়ে যায়। এভাবেই এগিয়ে যাওয়া গল্পে নাটকটি নির্মিত।

‘ঢাকায় টাকা ওড়ে’ নাটকে সজল-প্রভা ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেন শর্মী শারমিন ও তপন। খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচারিত হবে বলে এর নির্মাতা জানান। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭