ইনসাইড আর্টিকেল

দুষ্কৃতকারীদের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ র‍্যাবের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 14/10/2021


Thumbnail

র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, দুষ্কৃতকারী যে ধর্মেরই হোক, তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে।

বুধবার (১৩ অক্টোবর) রাতে রাজধানীর শ্রী শ্রী রমনা কালীমন্দির ও শ্রী মা আনন্দময়ী আশ্রমে দুর্গাপূজার আনুষ্ঠানিকতা দেখতে গিয়ে তিনি এ কথা বলেন।

র‌্যাব মহাপরিচালক বলেন, ধর্মীয় সম্প্রীতির বাংলাদেশে সব সম্প্রদায়ের মানুষ মুক্ত পরিবেশে ও নির্বিঘ্নে নিজ নিজ ধর্মীয় আচার–অনুষ্ঠানাদি পালন করে। কোনো দুষ্কৃতকারী/উস্কানিদাতা যদি উদ্দেশ্যমূলকভাবে ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে র‍্যাব কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে।

তিনি আরও বলেন, বাংলাদেশ মুসলিম, হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান সবার। সব ধর্মের, সব শ্রেণি ও পেশার মানুষ একসঙ্গে মিলেমিশে বসবাস করে। ন্যায়ের বন্ধনে আবদ্ধ থেকে সম্প্রীতির যে দৃষ্টান্ত আমরা বিশ্বের বুকে স্থাপন করেছি, সামান্য কিছু ঘটনা তা নষ্ট করতে পারবে না।

র‍্যাব মহাপরিচালকের এমন বক্তব্যে আশ্বস্ত হন উপস্থিত সনাতন ধর্মাবলম্বীরা। দুর্গাপূজা উপলক্ষে র‍্যাবের গৃহীত নিরাপত্তা ব্যবস্থায় সন্তুষ্টি প্রকাশ করে হিন্দু সম্প্রদায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ র‍্যাব মহাপরিচালককে ধন্যবাদও জানান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭