কালার ইনসাইড

জাস্টিন ট্রুডো ঈদ মোবারক জানালে এরাই আবার গলে পড়ে: ফারুকী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/10/2021


Thumbnail

খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী সোশ্যাল মিডিয়ায় অনেক সক্রিয়। কাজের বাইরে অন্যান্য বিষয়ে মাঝে মধ্যেই তাকে কথা বলতে দেখা যায়। এবার হিন্দু ধর্মাবলম্বীদের পূজার শুভেচ্ছা জানানো নিয়ে কথা বললেন গুণী এই নির্মাতা।

শুক্রবার (১৫ অক্টোবর) এই নির্মাতা ফেসবুক ভেরিফাইড পেজে একটি স্ট্যাটাস দিয়েছেন। সেখানে লিখেছেন, পূজার শুভেচ্ছা জানালে গত ক’বছর ধরে একদল লোক তেড়ে আসে।

মোস্তফা সরয়ার ফারুকী লিখেছেন, যাদের যাদের আমরা দেখি হিন্দু সম্প্রদায়ের মানুষ বা তাদের দেব-দেবী নিয়ে অশ্লীল গালিগালাজ করেন, প্রতিমা ভাঙতে স্লোগান দেয়, এরা জানেও না সীমান্তের ঐ পাড়ে যদি কোনো হিন্দু পরিবারে তাদের জন্ম হতো তাহলে তারা আসলে জয় শ্রীরাম বলে মুসলমানদের নবী রাসুলদের গালিগালাজ করতো, মসজিদ ভাঙতো!

তিনি আরও লিখেছেন, পূজার শুভেচ্ছা জানালে গত কয় বছর হয় দেখি একদল লোক তেড়ে আসে! এরাই আবার জাস্টিন ট্রুডো ঈদ মোবারক জানালে গলে পড়ে, বা ভারতে সংখ্যালঘুর অধিকার নিয়ে জিকির তোলে। এই যে একটা বিশাল জনগোষ্ঠী ছড়িয়ে আছে জগতজুড়ে, এইসবদের কি করা যাবে, কবে এদের চিন্তার জগত বদলাবে, এসব ভাবলে গায়ে জ্বর চলে আসে! এসবদের নিয়ে আমাদের এসব বিলাটিক দিন রাত্রি!



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭