কালার ইনসাইড

টাইগারদের জন্য তাদের শুভ কামনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 17/10/2021


Thumbnail

আজ ‘বি’ গ্রুপের ম্যাচ দিয়ে শুরু হচ্ছে এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। প্রথম ম্যাচে মুখোমুখি হবে ওমান ও পাপুয়া নিউগিনি (পিএনজি)। একই দিনে দ্বিতীয় ম্যাচে স্কটল্যান্ডর বিপক্ষে খেলবে বাংলাদেশ। এই `স্কটল্যান্ডের বিপক্ষে জয় দিয়েই বিশ্বকাপের যাত্রা শুরু করতে প্রস্তুত টাইগাররা’।

বিশ্বকাপে টাইগারদের যাত্রার শুরুতে শুভেচ্ছা জানিয়েছেন শোবিজ তারকারা। তাদের মতে জয় দিয়েই শুরু হবে টাইগারদের যাত্রা। 

চঞ্চল চৌধুরী: বর্তমানে বাংলাদেশ দলের যে লাইনআপ, তা বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে পাল্লা দেয়ার মতো। আজকের খেলা নিয়ে প্রথম কথা হলো- বাংলাদেশের বর্তমানে ব্যাটিং-বোলিং মিলে একটি পূর্ণাঙ্গ দল, তাদের পক্ষে এখন সবকিছু সম্ভব। চাপ না নিয়ে ঠাণ্ডা মাথায় যদি খেলতে পারে তবে অবশ্যই ফাইনালে যাবে। দলের জন্য সব সময় শুভকামনা থাকবে।

নীরব: ভালোবাসা শুধু ওদের (টাইগার বাহিনী) ১১ জনের জন্য।

বুবলী: কয়েক বছরের মধ্যে বাংলাদেশ বিশ্ব ক্রিকেটের বড় দলগুলোর সঙ্গে জায়গা করে নিয়েছে। তাই প্রত্যাশাও অনেক। লড়ে যদি হারতে হয়, সেখানেও কষ্ট নেই। আমার প্রথম পছন্দ মুশফিকুর রহিম। দেখতে কেমন শান্ত, অথচ ব্যাট হাতে যেন অন্য এক রূপ তার। মাহমুদউল্লাহ, সাকিব আল হাসানও রয়েছে পছন্দের তালিকায়।মাহমুদউল্লাহ রিয়াদের নেতৃত্বে জয় দিয়েই যারা শুরু হবে বলে আমি আশা করি। টাইগারাদের জন্য রইলো অনেক শুভ কামনা। 

মৌসুমী হামিদ: সবসময় চেষ্টা থাকে নিজের দেশের খেলা দেখার। কখনও মিস করতে চাইনা। তাই আজও চাচ্ছি খেলা দেখতে। জিতবে বাংলাদেশ। 

পূজা চেরী: আজ স্কটল্যান্ডর বিপক্ষে খেলবে বাংলাদেশ। চাইবো বাংলাদেশ এগিয়ে থাকুক এবং বাংলাদেশের মুখ উজ্জ্বল করে সারা বিশ্বে ছড়িয়ে পরুক।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭