ইনসাইড গ্রাউন্ড

টস জিতে প্রথমে ফিল্ডিং করবে শ্রীলঙ্কা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 18/10/2021


Thumbnail

সুপার টুয়েলভে খেলার লক্ষ্য নিয়ে শ্রীলঙ্কা প্রথম রাউন্ডের ‘এ’ গ্রুপের টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে  প্রতিদ্বন্দ্বিতা গড়ে তুলতে আজ মুখোমুখি হবে নামিবিয়ার। তার আগে ম্যাচটির টসে জিতে শ্রীলঙ্কার অধিনায়ক প্রথমে ফিল্ডিং করার সিদ্বান্ত নিয়েছে। ম্যাচটি বাংলাদেশ সময় রাত ৮টায় হবে আবুধাবিতে অনুষ্ঠিত হবে। ২০১৪ সালে শিরোপাজয়ী শ্রীলঙ্কার জন্য প্রথম রাউন্ডে খেলাটা আসলে কিছুটা বিব্রতকর। তাদের নতুন প্রজন্মের ক্রিকেটাররা বাছাইপর্বে অপেক্ষাকৃত দুর্বল দলগুলোর সঙ্গে খেলে আত্মবিশ্বাস বাড়িয়ে নিতে পারবে।

এখন পর্যন্ত ২২টি টি-টোয়েন্টি খেলে ১৮টি জিতেছে নামিবিয়া। এসব ম্যাচের মধ্যে আইসিসির পূর্ণ সদস্য দেশ হিসেবে তাদের কাছে হেরেছে কেবল আয়ারল্যান্ড, তাও ২০১৯ সালে। কিন্তু সংযুক্ত আরব আমিরাত, স্কটল্যান্ড ও পাপুয়া নিউ গিনির বিপক্ষে গত তিন সপ্তাহে অনায়াসে যেভাবে জিতেছে, তাতে বলা যায়, নামিবিয়া কেবল আনুষ্ঠানিকতা রক্ষার জন্য আসেনি।

নামিবিয়া একাদশ
স্টিফেন বার্ড, জেন গ্রিন, ক্রেইগ উইলিয়ামস, জেরহার্ড এরাসমাস, ডেভিড উইসে, জে জে স্মিট, জান ফ্রাইলিংক, পিকি ইয়া ফ্রান্স, ইয়ান নিকোল, রুবেন ট্রাম্পেলমান, বার্নার্ড স্কোল্টজ।

শ্রীলঙ্কা একাদশ
কুশল পেরেরা, পাথুম নিসাঙ্কা, দীনেশ চান্দিমাল, আভিশকা ফার্নান্দো, ভানুকা রাজাপাকশে, দাসুন শানাকা, চামিকা করুনারাত্নে, ভানিন্দু হাসারাঙ্গা, দুশমন্থ চামিরা, মহেশ থিকশানা ও লাহিরু কুমারা।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭