ইনসাইড গ্রাউন্ড

একাদশে ফিরছেন নাঈম, বাদ সৌম্য

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 19/10/2021


Thumbnail

প্রস্তুতি ম্যাচে মন্থর ব্যাট করে সমালোচনায় পড়া নাঈম শেখ বাদ পড়েছিলনে স্কটল্যান্ডের বিপক্ষে। এক ম্যাচ পরই তাকে ফেরানো হচ্ছে। তার জায়গায় খেলা সৌম্য সরকার সুযোগ কাজে লাগাতে না পারায় বাদ পড়ছেন আবার।

বোলিং বিবেচনায় সৌম্য সরকারকে বিশ্বকাপের প্রথম ম্যাচ খেলিয়েছিল বাংলাদেশ। কিন্তু স্কটল্যান্ডের বিপক্ষে বোলিংয়ে অন্যরা ভালো করায় সৌম্যর বোলিং প্রয়োজন হয়নি। টপ অর্ডারে ব্যাটিং করলেও ৫ রানে শেষ তার ইনিংস। মাহমুদউল্লাহ রিয়াদের পিঠের ইনজুরির কারণে বোলিং করতে পারবেন না বলে সৌম্যকে নেওয়া হয়েছিল। এজন্য জায়গা ছাড়তে হয় নাঈম শেখকে।

মঙ্গলবার বাংলাদেশের বিশ্বকাপের বাঁচা-মরার লড়াইয়ে ওমানকে হারালে বিশ্বকাপের লড়াইয়ে টিকে থাকবে। এমন ডু অর ডাই ম্যাচে সৌম্যকে বাদ দিচ্ছে দল। দলে আসছেন নিয়মিত ওপেনার নাঈম শেখ। নিশ্চিত করেছেন বাংলাদেশের কোচ রাসেল ডমিঙ্গো।

বাংলাদেশের প্রধান কোচ রাসেল ডমিঙ্গো সোমবার সংবাদ সম্মেলনে নাঈমের একাদশে ফেরার কথা নিশ্চিত করেন। কার জায়গায় তিনি ফিরছেন স্পষ্ট না করলেও ইঙ্গিত করেন সৌম্যের দিকেই। 
স্কটল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে ১৪১ রানের লক্ষ্য তাড়ায় ৬ রানে হারে বাংলাদেশ। ওপেন করতে নেমে প্রথম বলে বাউন্ডারি মারলেও সৌম্য ৫ রান করে ক্যাচ দেন বাউন্ডারি লাইনে। তার সঙ্গী লিটন দাসও করেন ৫ রান।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭