ইনসাইড ট্রেড

সারিকার সাথে সম্পর্ক করে বিপাকে সজল!  

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 26/10/2021


Thumbnail

শিরোনামটি দেখে হয়তো অনেকের চোখ কপালে উঠেছে। হ্যাঁ সারিকার সাথে সম্পর্ক করে বিপাকে পরেছনে সজল কিন্তু তা বাস্তবে নয়। টিভি পর্দায় এমনটি দেখা যাবে ‘রংমিস্ত্রী’ নামের নাটকে। এটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন ইশতিয়াক আহমেদ। নাটকটির প্রধান চরিত্রে অভিনয় করেছে আবদুন নূর সজল। তার বিপরীতে রয়েছেন সারিকা সাবরিন। 

নাটকে দেখা যাবে, চারতলা বাড়িতে রংয়ের কাজ করতে যায় সজল। একদিন জানলা দিয়ে দেখতে পায় এক মেয়েকে। প্রথম দেখাতেই মেয়েটিকে চোখে লেগে যায় তার। সে ভুলে যায় তাদের অবস্থানগত পার্থক্য। দ্বিতীয় দিনেও কাজের ফাঁকে মেয়েটিকে দেখার চেষ্টা করে সে। একটা সময় মেয়েটিও এগিয়ে আসে। তার নাম জানতে চায়। জানলা দিয়ে খাবারও বিনিময় হয়। রংমিস্ত্রী জানতে চায় বাসায় আর কেউ নেই? মেয়ে জানায়, পরিবারের লোকজন বেড়াতে গেছে। এতে করে আরও কথাবার্তা বাড়ে দুজনের। তৈরি হয়  সখ্য। কিন্তু এতে সতর্ক করে রংমিস্ত্রীর মা এবং সঙ্গে কাজ করা বন্ধু। এক সময় মেয়ের পরিবারের লোকজন চলে আসে। শুরু হয় জটিলতা। এবং ঘটনা অপেক্ষা করে একটা অপ্রত্যাশিত পরিণতির।

উত্তরা শুটিং হাউজ এবং কিছু সুবিধাবঞ্চিত এলাকায় সম্প্রতি নাটকটির শুটিং শেষ হয়েছে। এতে আরও অভিনয় করেছেন কচি খন্দকার, প্রিয়ন্তি গোমেজ, রাজু আহসান, শেখ স্বপ্না, রিয়া বর্মন, সৈকত ইসলাম, আরাবী মাহমুদ নোমানসহ অনেকে। আগামীকাল বুধবার (২৭ অক্টোবর) দুপুর ৩টায় চ্যানেল আইতে নাটকটি প্রচার হবে ।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭