কালার ইনসাইড

বাবার জন্য নির্বাচনী মাঠে নায়ক সাইমন (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/10/2021


Thumbnail

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়ক সাইমন সাদিক। চলচ্চিত্র ক্যারিয়ারে কাজের সম্মাননা হিসেবে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের কলাপাড়া গ্রামের সন্তান এই নায়ক। তার বাবা স্থানীয় রাজনীতিবিদ মো. সাদেকুর রহমান। তিনি মহিনন্দ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। সুস্থ রাজনীতির জন্য সুনাম রয়েছে তার।

বেশ লম্বা বিরতি শেষে আবারও রাজনীতিতে ফিরলেন সাইমনের বাবা। আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন সাদেকুর রহমান।

এদিকে বাবার জন্য ভোট চাইতে কিশোরগঞ্জ সদরের মহিনন্দ ইউনিয়নের নির্বাচনী মাঠে নেমেছেন ছেলে চলচ্চিত্র অভিনেতা সাইমন সাদিক। করছেন রোড শো, র‍্যালী। 

বাবার জন্য সবার কাছে দোয়া চেয়ে সাইমন বলেন, `আলহামদুলিল্লাহ। আব্বু এবার নৌকার মাঝি। কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সভাপতি এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। আরো কৃতজ্ঞতা জানাচ্ছি মনোনয়ন বোর্ডের সকল সদস্যের প্রতি। সকলের কাছে দোয়া চাই।`

কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী ইউনিয়ন পরিষদ মহিনন্দ। এ এলাকার বেশ পুরোনো রাজনীতিবিদ সাইমনের দাদা মো. সিদ্দিকুর রহমান। তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামল থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। সেই সুবাদে রাজনৈতিক পরিবার হিসেবে স্বনামধন্য সাইমনের পরিবার। যার যোগ্য নেতৃত্ব দিয়ে যাচ্ছেন সাইমনের বাবা মো. সাদেকুর রহমান।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭