ইনসাইড বাংলাদেশ

রায়পুরে মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/10/2021


Thumbnail

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা ও উপজেলা পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) সকালে রায়পুর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত পৃথক সভায় মুখ্য উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় রায়পুর উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরীর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইসমাইল খোকন, পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, সহকারী কমিশনার (ভূমি) রাসেল ইকবাল, রায়পুর থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগমসহ সকল ইউনিয়নে চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন সরকারি কর্মকর্তাবৃন্দ ও জনপ্রতিনিধিবৃন্দ।

পরে পৃথকভাবে উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদের সভাপতিত্বে পরিষদের মাসিক উন্নয়ন সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলার আইন-শৃঙ্খলা ও বিভিন্ন উন্নয়ন বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। অনুষ্ঠানে বিদায়ী ইউএনও সাবরীন চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করা হয়। তিনি ২ বছর ২ মাস রায়পুর উপজেলা নির্বাহী অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে জেলার রায়পুর উপজেলার ১০নং রায়পুর ইউনিয়নের দেবীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৭ অক্টোবর) বিকালে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধু কর্নারটির নাম ফলক উন্মোচন ও ফিতা কেটে শুভ উদ্বোধন করেন, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য  ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরীর পরিকল্পনা বাস্তবায়নে এবং ইউপি চেয়ারম্যান সফিউল আজম সুমনের সার্বিক সহযোগিতায় আধুনিক সুসজ্জিত বঙ্গবন্ধু কর্নারের উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশীদ, উপজেলা নির্বাহী অফিসার সাবরীন চৌধুরী, সহকারী কমিশনার ভূমি রাসেল ইকবাল, ইউপি চেয়ারম্যান সফিউল আজম সুমনসহ প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ। এসময় প্রধান অতিথি সুসজ্জিত বঙ্গবন্ধু কর্নারটি পরিদর্শন করেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭