ইনসাইড গ্রাউন্ড

রোনালদোকে অনুসরণ করে কোকাকোলা সরাতে চেয়েছিলেন রয়

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 27/10/2021


Thumbnail

ক্রিস্টিয়ানো রোনালদো নিজের মতো করে কাজটা করেছিলেন। সংবাদ সম্মেলনে সামনে রাখা কোকাকোলার বোতল সরিয়ে রেখেছিলেন। সবাইকে বলেছেন, সুস্থ থাকতে চাইলে পানি পান করতে। এ ঘটনায় কোমলপানীয় প্রতিষ্ঠান বেশ বড় ধাক্কা খেয়েছে। ধীরে ধীরে ধাক্কা কাটিয়ে উঠলেও প্রাথমিকভাবে আধঘণ্টায় ইউরোর শেয়ারবাজারে ১.৬ শতাংশ দাম কমে গিয়েছিল কোকাকোলার।

এ প্রসঙ্গে কোকাকোলার পক্ষ থেকে তেমন তীব্র কোনো প্রতিক্রিয়া দেখানো হয়নি। এক মুখপাত্র শুধু বলেছিলেন, স্পনসর প্রতিষ্ঠান হিসেবে তাঁরা সেখানে পণ্য রেখেছেন। কারও পছন্দ না হলে সেটা না খেলেই হয়। তবে প্রকাশ্যে কিছু না বললেও স্পনসররা বেশ খেপেছে, সেটা টের পাওয়া গেছে।

আজ রোনালদোকে নকল করতেই যেন চাইলেন জেসন রয়। বাংলাদেশের বিপক্ষে জয়ের পর সংবাদ সম্মেলনে এসে রয় টেবিল থেকে নিচে সরিয়ে রাখতে চাইলেন কোকাকোলার বোতল। তবে ইংলিশ ওপেনার যে নিছক মজা করেছেন বোঝা গেছে তাঁর মুখের হাসি দেখে। বাংলাদেশের বিপক্ষে ৩৮ বলে ৬১ রানের অপরাজিত ইনিংস খেলে সবে প্যাভিলিয়নে ফিরেছেন রয়। সেখান থেকেই সংবাদ সম্মেলন কক্ষে। স্বাভাবিকভাবেই ক্লান্ত দেখাচ্ছিল তাঁকে। সঙ্গে তাই নিয়ে আসেন দুটি পানির বোতল। সংবাদ সম্মেলন কক্ষে এসে প্রথমে সেখান থেকে একটি বোতল নিচে সরিয়ে রাখেন ইংলিশ ওপেনার। পরে মজা করে সামনে থাকা স্পনসর প্রতিষ্ঠান কোকাকোলার একটি বোতল সরাতে চাইলেন। তবে দ্রুতই নিজেকে সংযত করেন রয়। হাসতে হাসতে আগের জায়গাতেই কোলার বোতলটি রাখেন তিনি। রয়ের কাণ্ড দেখে সামনে বসা সাংবাদিকদের মুখেও উপচে পড়ে হাসির ঢেউ। 
এরপর অবশ্য সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন রয়।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭