ইনসাইড বাংলাদেশ

নোয়াখালীতে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/10/2021


Thumbnail

দুর্বৃত্তদের হাতে নিহত হয়েছেন নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় আওয়ামী লীগের নেতা আবু সায়েদ ওরফে রিপন (৫০)। সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করে। এ সময় তার সাথে থাকা আড়াই লাখ টাকা লুট করে নিয়ে যায় তারা।

আজ বৃহস্পতিবার (২৮ অক্টোবর) সকালে স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে পুলিশ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নের তালুয়া চাঁদপুর গ্রামের একটি রাস্তার ওপর থেকে তাঁর লাশ উদ্ধার করে।

ঘটনাস্থল থেকে বেগমগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মো. ইসহাক বলেন, আজ সকালে বারিরহাট এলাকায় সড়কের ওপর আবু সায়েদের লাশ পড়ে থাকতে দেখেন স্থানীয় লোকজন। তাঁরা বিষয়টি থানায় জানান। খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। ওই ব্যক্তিকে অজ্ঞাত দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশের পাশে সড়কের ওপর তাঁর ব্যবহৃত মোটরসাইকেলটিও পাওয়া যায়।

এসআই মো. ইছহাক বলেন, নিহত আবু সায়েদ চৌমুনী চৌরাস্তা এলাকায় লালসবুজ পরিবহনের বাস কাউন্টারের মালিক। গতকাল বুধবার রাতে তিনি কাউন্টার থেকে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে খুন হন বলে ধারণা করা হচ্ছে। তবে কে বা কারা তাঁকে হত্যা করেছে, সে বিষয়ে এখন পর্যন্ত সুনির্দিষ্ট কোনো তথ্য পাওয়া যায়নি।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহিদুল হক বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য নোয়াখালীর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ বিষয়ে পরিবারের অভিযোগের পরিপ্রেক্ষিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আবু সায়েদ মীরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের ১ নম্বর যুগ্ম সাধারণ সম্পাদক এবং চৌমুহনী চৌরাস্তার লালসবুজ পরিবহনের বাস কাউন্টারের মালিক ছিলেন।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭