কালার ইনসাইড

খুন করতে গিয়ে প্রেম, জিফাইলভে প্রেম-ভিত্তিক পলিটিক্যাল থ্রিলার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/10/2021


Thumbnail

বাংলাদেশে এই প্রথম দীর্ঘ সিরিজ ফরম্যাটের কনটেন্ট আনছে ওটিটি প্লাটফর্ম জিফাইভ। যেখানে প্রতিটি সিজনের ২০টি পর্ব থাকবে যা নির্দিষ্ট সময় পরপর মুক্তি পাবে। সেই ধারাবাহিকতায় অরিজিনাল ড্রামা ‘এ এমন পরিচয়’ মুক্তি পেল জি ফাইভে।

সংবাদ মাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে জিফাইভ জানিয়েছে, নজরুল ইসলাম রাজুর পরিচালনায় এতে অভিনয় করেছেন শ্যামল মাওলা, আইশা খান, শহীদুজ্জামান সেলিম ও রোজী সিদ্দিকী।

‘এ এমন পরিচয়’র কাহিনী নয়নতারাকে ঘিরে। যিনি ভাই হত্যার প্রতিশোধ নিতে হাজির হন ঢাকার প্রখ্যাত মির্জা হাউজে। কিন্তু ঘটনা অন্যদিকে মোড় নেয়। নয়নতারা তার ভাই হত্যার সন্দেহভাজন রুদ্রের প্রেমে পড়েন।

হত্যা রহস্যে এক নতুন অধ্যায়ের সূচনা হয় যা তাকে বাধ্য করে ভিন্ন পথে হাঁটতে। এটি নির্মাণের সঙ্গে সংশ্লিষ্টরা বলছেন, প্রেম-ভিত্তিক পলিটিক্যাল থ্রিলারটি নিশ্চিতভাবে বিশ্বজুড়ে দর্শকদের আকৃষ্ট করবে।

এর আগে ‘কন্ট্রাক্ট’, ‘মাইনকার চিপায়’, ‘ঠাণ্ডা’র ও ‘যদি কিন্তু তবুও’র মতো অরিজিনালগুলো নির্মাণ করে আলোচনায় এসেছিল জিফাইভ। এছাড়া জনপ্রিয় পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘লেডিস অ্যান্ড জেন্টালমেন’ নির্মাণ করেছিলেন।

জিফাইভ কর্তৃপক্ষ জানায়, প্রথম বাংলাদেশি অরিজিনাল ‘মাইনকার চিপায়’ মুক্তি পাওয়ার পর দর্শকদের জিফাইভ দেখার মাত্রা তিনগুণ বৃদ্ধি পেয়েছে।

 

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭