কালার ইনসাইড

এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন রণবীর কাপুর-আলিয়া 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/10/2021


Thumbnail

বলিউডের প্রাক্তন প্রেমিক জুটি রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফ। ২০১৬ সালে বিচ্ছেদের আগে প্রায় ৬ বছর একসঙ্গে ছিলেন তারা। কিন্তু হঠাৎ এক অজানা কারণে বিচ্ছেদের পথে হাঁটেন এই যুগল।

বিচ্ছেদের পর আলাদা আলাদা ভালোবাসার সম্পর্কে জড়িয়েছেন রণবীর ও ক্যাটরিনা। বর্তমানে বলিউডের আরেক তারকা অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন রণবীর কাপুর। অন্যদিকে অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে ক্যাটরিনার প্রেমের খবরও প্রায় চার বছরের পুরনো। তবে মজার বিষয় হচ্ছে, এই দুই জুটিই আসছে শীতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। জানা গেছে, চলতি বছরের ডিসেম্বরে আলিয়ার সঙ্গে রণবীর এবং ভিকির সঙ্গে ক্যাটরিনা মালাবদল করবেন।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, ইতোমধ্যে বিয়ের ভেন্যু ঠিক করেছেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। ফ্যাশন ডিজাইনার সব্যসাচি ইতোমধ্যেই ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করেছেন। বিয়ের জন্য নাকি ক্যাটরিনা বেছে নিয়েছেন ‘র সিল্ক’।

এদিকে কাপুর পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, ঋষি কাপুরের মৃত্যুর এক বছর না হলে রণবীর বিয়ে করবেন না বলে সিদ্ধান্ত নিয়েছিলেন। কয়েক মাস আগেই ঋষির প্রয়াণের এক বছর পূর্ণ হয়েছে। তাই এখন আর বিয়েতে বাঁধা দেখছেন না রণবীর।

শোনা যাচ্ছে, আগামী ডিসেম্বরে বিয়ে করবেন রণবীর-আলিয়া। ভারতের যোধপুরে হবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা। ইতোমধ্যে আয়োজন শুরু হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭