কালার ইনসাইড

১৪০০ খ্রিষ্টাব্দে নির্মিত একটি দুর্গে ভিকি-ক্যাটরিনার বিয়ের ভেন্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/10/2021


Thumbnail

আগামী ডিসেম্বরে বিয়ে করছেন বলিউডের জনপ্রিয় জুটি ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বলিপাড়ায় এ নিয়ে চলছে জোর চর্চা। ইতোমধ্যে বিয়ের ভেন্যু ঠিক করেছেন ভিকি-ক্যাটরিনা। রাজস্থানের সাওয়াই মাধপুরে অবস্থিত সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসোর্টে সাত পাকে বাধা পড়বেন এই জুটি। রান্থামবোর ন্যাশনাল পার্ক থেকে এই স্থানের দূরত্ব মাত্র ৩০ মিনিট।

সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা ১৪০০ খ্রিষ্টাব্দে নির্মিত একটি দুর্গ। পরবর্তী সময়ে এটিকে অভয়ারণ্য ও স্পা সেন্টারে রূপান্তর করা হয়েছে। রাজস্থানের একটি রাজ পরিবারের মালিকানাধীন প্রাচীর ঘেরা এই দুর্গে দু’টি প্রাসাদ ও একটি মন্দির রয়েছে। জানা গেছে, ডিসেম্বরে প্রথম সপ্তাহে বিয়ের তারিখ নির্ধারণ করা হয়েছে।

এর আগে শোনা যায়, ইতোমধ্যে বিয়ের পোশাক তৈরির প্রক্রিয়া শুরু করেছেন ক্যাটরিনা। বিয়েতে ‘র সিল্ক’ পরবেন বলে ঠিক করেছেন এই অভিনেত্রী। জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সব্যসাচী ক্যাটরিনার পোশাক বানানোর প্রস্তুতি শুরু করেছেন।

কফি উইথ করন’ টক শোয়ের ষষ্ঠ আসরে ক্যাটরিনা ও ভিকিকে নিয়ে প্রথম আলোচনা শুরু। অনুষ্ঠানের একটি পর্বে ক্যাটরিনার প্রতি ভালো লাগার কথা জানান ভিকি। এরপর বলিউডের বিভিন্ন পার্টি ও অনুষ্ঠানে তাদের একসঙ্গে হাজির হতে দেখা যায়।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭