কালার ইনসাইড

ঢাকাই নায়িকাদের বধূ সাজার হিড়িক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 28/10/2021


Thumbnail

চলতি বছরে শোবিজ অঙ্গনে লেগেছে বিয়ের ধুম। আর এই বিয়ে গুলোতে পাত্রীরাতো কনে বেশে সাজছেই পাশাপাশি অনেক অভিনেত্রীও সেই সব অনুষ্ঠানে উপস্থিত হচ্ছে বিয়ের সাজ সেজেই। শুধু সিনেমার কাহিনী নয় নায়িকাদের ব্যক্তিগত জীবন, পোশাক সব কিছুর উপরেই থাকে ভক্তদের দৃষ্টি। সিনেমায় নায়িকাদের বিয়ের সাজ দেখে অনেকেই হয়তো স্বপ্ন দেখেন সেভাবে বধূ সাজার। শুধু রূপালি পর্দায় নয় এখন অনেক নায়িকাদের ব্রাইডাল ফটোশুট দেখেও অনেকেই নিজেরদের বিয়েতে সেই লুকে সাজেন।

সময়ের সাথে সাথে ব্রাইডাল  ফটোশুটের চাহিদা বেড়েই চলছে। আর তাইতো চলচ্চিত্রের পাশাপাশি কোন পোশাক প্রতিষ্ঠানের কিংবা বিউটি পার্লারের জন্য ব্রাইডাল লুকে দর্শকদের সামনে হাজির হচ্ছেন চলচ্চিত্রে অনেক নায়িকাই।

অপু বিশ্বাস 

ঢাকাই চলচ্চিত্রের দর্শকনন্দিত নায়িকা অপু বিশ্বাস। নিজের রূপ আর অভিনয়ের জাদুতে জয় করে নিয়েছেন ভক্তদের মন।  চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রায়ই বিভিন্ন প্রতিষ্ঠানের ফটোশুটে  দেখা যায় তাকে। মাঝে বেশ কয়েকটি প্রতিষ্ঠানের ফটোশুটে বধূ বেশে দেখা গিয়েছে তাকে। আর সেই সব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে বেশ প্রশংসাও পান তিনি।

বুবলী 

সংবাদ পাঠিকা থেকে ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের হাত ধরেই ঢালিউডে আগমন শবনম বুবলীর। ক্যারিয়ারে যে ক’টি মুক্তিপ্রাপ্ত সিনেমায় অভিনয় করেছেন সব ক’টির নায়কই শাকিব খান। তবে সম্প্রতি শাকিব খানের বলয় থেকে বের হয়ে অন্য নায়কদের সাথেও নিয়মিত কাজ করে যাচ্ছেন তিনি। আলোচিত এই নায়িকাকেও বেশ কয়েকবার দেখা গিয়েছে ব্রাইডাল লুকে। তবে কোন চলচ্চিত্রে নয়। বিভিন্ন  প্রতিষ্ঠানের ফটোশুটেই তাকে দেখা গিয়েছে বধূ বেশে।

দিঘী 

শিশু শিল্পী হিসেবে চলচ্চিত্রে ক্যারিয়ার শুরু তার। কাজের সম্মাননা হিসেবে নিজের ঝুলিতে উঠিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সেই ছোট্ট দিঘী আজ নায়িকা হিসেবে চলচ্চিত্রে কাজ করছেন। চলচ্চিত্রে নায়িকা হিসেবে কাজ শুরু করার পর চলতি বছরেই একটি  ব্রাইডাল ফটোশুটে অংশ নেন। আর সেই ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়লে অনেকেই অবাক হন দিঘীকে দেখে।

পূজা চেরী

নায়িকা পূজা চেরী, শিশু শিল্পী হিসেবে শোবিজে পথ চলা শুরু তার। অভিনয় করেছেন বিভিন্ন বিজ্ঞাপন সহ অনেক সিনেমায়। তবে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই চলচ্চিত্রে নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পান তিনি। বর্তমানে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার। বেশ কয়েকটি ছবির শুটিং নিয়ে যেন তার দম ফেলার সময় নেই। বর্তমানে সুপারস্টার শাকিব খানের সাথে সরকারি অনুদানের ছবি নিয়ে ব্যস্ত আছেন এই নায়িকা। এদিকে নানা ব্যস্ততার মাঝেও প্রায়ই নানা ফটোশুটে দেখা যায় তাকে। যেখানে বধূ বেশেও দেখা গিয়েছে। সেই ছবি গুলো আবার নিজের ফেসবুকেও শেয়ার করেছেন নায়িকা। পেয়েছেন প্রশংসা।

এদিকে অভিনেত্রী, কণ্ঠশিল্পী ও নির্মাতা মেহের আফরোজ শাওন বেশ অনেকবার নাটক-টেলিফিল্মের গল্পে নববধূ রূপে পর্দায় হাজির হয়েছেন তিনি। দীর্ঘ সময় পর এই অভিনেত্রীকে আবারো দেখা গিয়েছে নববধূ রূপে । তবে এটি নাটক কিংবা চলচ্চিত্রের জন্য নয়, বরং একটি ফ্যাশন হাউসের জন্য এমন বেশে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। এই ফটোশুটের বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। 

অপু বিশ্বাস, বুবলী, দিঘী ছাড়াও বিভিন্ন  সময় নববধূ রূপে দেখা গিয়েছে মডেল অভিনেত্রী মিম, নায়িকা শিরিন শিলা, বিপাশা কবির সহ আরও অনেক তারকারেই।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭