ইনসাইড ইনভেস্টিগেশন

র‌্যাবের পোশাক পরে প্রতারণার অভিযোগে আটক নিরাপত্তাকর্মী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 16/11/2021


Thumbnail

আইনশৃঙ্খলা বাহিনীর (র‌্যাব) সদস্য পরিচয়ে টিকটকে ভিডিও করে নারীদের ব্ল্যাক মেইল করার অভিযোগে রাজ ওরফে রাকিব নামের এক যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-র‌্যাব। গতকাল সোমবার (১৫ নভেম্বর) রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে আটক করা হয় তাকে।

র‌্যাব জানিয়েছে, রাজধানীর একটি হোটেলে নিরাপত্তাকর্মীর কাজ করেন রাজ ওরফে রাকিব। বিশ্বাসযোগ্যতার জন্য কখনো র‌্যাবের পোশাক পরে আবার কখনো বা বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-এর পোশাক পরে ভিডিও তৈরি করতেন তিনি। এসব ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করে মানুষকে আকৃষ্ট করতেন। তার ফেসবুক পেজে কয়েক লাখ অনুসারী রয়েছে। ভিডিও তৈরির নামে নারীদের ফাঁদে ফেলে অনৈতিক সম্পর্ক গড়ে তুলতেন রাজ। একপর্যায়ে নারীদের ব্ল্যাকমেল করে অর্থ আদায় করতেন তিনি।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান জানান, র‍্যাব ও বিজিবির ইউনিফর্ম পরে টিকটকে ভিডিও বানিয়ে নারীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন রাজ। নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়েছে। এ বিষয়ে মঙ্গলবার দুপুরে রাজধানীর কারওয়ান বাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত তথ্য জানানো হবে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭