ইনসাইড বাংলাদেশ

চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ৩ কলেজ শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/11/2021


Thumbnail

বিআরটিসি বাস ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চাঁদপুরের কচুয়ায় ৩ জন কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ২ জন। হতাহতদের সকলেই অটোরিকশার যাত্রী ছিলেন।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে হাজীগঞ্জ-কচুয়া-গৌরীপুর সড়কের কড়ইয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার দোয়াটি গ্রামের রাজকুমারের মেয়ে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের মাস্টার্সের শিক্ষার্থী ঊর্মি মজুমদার (২৪) ও একই কলেজের শিক্ষার্থী কোয়া গ্রামের রিফাত (২৩) এবং নিশ্চিতপুর গ্রামের ছেলে ও চাঁদপুর সরকারি কলেজের অনার্সের ছাত্র মান্নানের ছেলে সাদ্দাম (২২)।

এ ঘটনায় আহতরা হলেন, বালিয়াতলী গ্রামের মোখলেসুর রহমানের ছেলে ইব্রাহিম (২৫) ও নিশ্চিতপুর গ্রামের আবুল হোসেনের ছেলে মনির (৩৫)।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে ঢাকাগামী যাত্রীবাহী বিআরটিসি বাস ও হাজীগঞ্জগামী সিএনজিচালিত অটোরিকশা সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সাদ্দাম ও রিফাত ঘটনাস্থলে মারা যান। বাকিদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কচুয়া উপজেলা হাসপাতালে নেওয়া হয়।

এ সময় চিকিৎসাধীন অবস্থায় উর্মিও মারা যান। আহত যাত্রী ইব্রাহিম হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন এবং সিএনজিচালক মনির হোসেনকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এ বিষয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনাকবলিত বাস ও অটোরিকশা উদ্ধার করে থানা হেফাজতে নেওয়া হয়েছে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭