ইনসাইড গ্রাউন্ড

প্রেমিকাকে টাকা না দিলে জেলে যেতে হবে রোনালদিনহোর!

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/11/2021


Thumbnail

তার ঝাঁকড়া চুলের দোলনি আর পায়ের কারুকার্য যেন একসঙ্গে ঢেউ তোলে সবুজ গালিচায়। ফুটবলপ্রেমীদের মোহিত করে বিস্ময়কর কত যে মুহূর্তের জন্ম দিয়েছেন, হিসাব দেওয়া কঠিন। সদা হাস্যোজ্জ্বল একজন মানুষ প্রতিপক্ষের জন্য কতটা বিপজ্জনক হতে পারেন, তার খেলা দেখা প্রত্যেকটি ফুটবলভক্ত বলে দিতে পারবেন অবলীলায়। কিন্তু এক ঝটকায় তার জীবনে এত বড় ঘটনা ঘটে যাবে, সেটির ধারণা হয়তো কারও ছিল না।  জাল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে ঢোকায় জেলে যেতে হয়েছে সর্বকালের অন্যতম সেরা ফুটবলার রোনালদিনহোকে। জাল পাসপোর্ট বহনের দায়ে প্যারাগুয়ের কারাগারে ভাইয়ের সঙ্গে দিন কেটেছিল বিশ্বকাপজয়ী এ কিংবদন্তির।

এখন আরও একবার এই ব্রাজিলিয়ান কিংবদন্তিকে জেলে যেতে হতে পারে বলে শোনা যাচ্ছে। সাবেক প্রেমিকার ভরণপোষণের খরচ না দেওয়ার কারণে জেলে যেতে হতে পারে রোনালদিনহোকে। ব্রাজিলের একাধিক সংবাদমাধ্যম বলছে, আগামী ১ ডিসেম্বরের মধ্যে রোনালদিনহোকে তাঁর সাবেক প্রেমিকা প্রিসিলা কোয়েলহোর প্রাপ্য অর্থ বুঝিয়ে দিতে বলা হয়েছে। যদি তিনি তা বুঝিয়ে দিতে না পারেন তবে তাঁকে আবার জেলে যেতে হবে। প্রিসিলার আইনজীবী ব্রুনো মেদ্রাদো ব্রাজিলিয়ান এক সংবাদপত্রকে বলেছেন, এখনই রোনালদিনহোকে সমস্ত পাওনা বুঝিয়ে দিতে হবে।

এর আগে ব্যালন ডি’অর জয়ী তারকা রোনালদিনহো ও তাঁর সাবেক প্রেমিকা প্রিসিলাকে এক সঙ্গে নিয়ে সালিস বসানো হয়। যেখানে প্রিসিলাকে আইনি স্ত্রী বিবেচনা করে প্রতি মাসে প্রায় ১৩ হাজার ৫০০ পাউন্ড করে দেওয়ার নির্দেশ দেওয়া হয় রোনালদিনহোকে। প্রথম কিস্তি দেওয়ার পর অবশ্য আদালতে আপিল করতে পারবেন রোনালদিনহো। তবে এখন যদি নির্ধারিত সময়ের মধ্যে টাকা না দেন তবে জেলে যেতে হতে পারে তাঁকে।

 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭