কালার ইনসাইড

তাদের সিক্রেট প্রকাশ করে দিবেন নির্মাতা অমি! 


প্রকাশ: 25/11/2021


Thumbnail

বর্তমান সময়ের তুমুল জনপ্রিয় নির্মাতা কাজল আরেফিন অমি। তার নাটক মানেই নতুন চমক। জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, তামিম মৃধা, জয়রাজ, সানজানা সরকার রিয়াকে নিয়ে বেশ অনেক নাটক নির্মান করেছেন তিনি। এবার তাদের সহ আশুতোষ সুজন, মুসাফির সৈয়দ, সুমন পাটোয়ারি, শিমুল শর্মা, চমক, ঈশরাত জাহান, সাইদুর রহমান পাভেল-সবার সিক্রেট ওপেন করে দিবেন তিনি! 

এই অভিনয় শিল্পীদের নিয়ে এই নির্মাতা নির্মাণ করেছেন নিজের প্রথম ইউটিউব থ্রিলার ‘দ্য সিক্রেট’। আজ বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকেল ৫টায় সেটি উন্মুক্ত হবে ইউটিউব চ্যানেল ‘ধ্রব টিভি’তে। বহুল প্রতিক্ষিত ‘দ্য সিক্রেট’ দেখার অপেক্ষায় আছেন সবাই।

নির্মাতা অমি জানান, এটি একটি থ্রিলারধর্মী নাটক। একটি মার্ডারকে ঘিরে আবর্তিত হয়েছে এর গল্প। তবে গল্পটি এগিয়ে যায় নানান কমেডি ও মজার ঘটনার মাধ্যমে। শেষ দিকে এসে উম্মোচিত হয় এর আসল রহস্য। যা দর্শকদের আনন্দ দেওয়ার পাশাপাশি অন্যরকম এক চিন্তার জগতে নিয়ে যাবে।

অমি বলেন, ‘এই প্রথম ইউটিউবের জন্য থ্রিলার নাটক বানালাম। নাটকটি উন্মুক্ত হচ্ছে ভেবে বেশ ভালো লাগছে। আমরা অনেক সময় থ্রিলার বানাতে গিয়ে বোরিং করে ফেলি। সেটা মাথায় রেখেই আমি বিনোদনের মাধ্যমে গল্পটি টেনে নিয়েছি। এটাকে ডার্ক-কমেডিও বলা যায়। আমার কাজ যারা দেখেন তাদের ভালো লাগবে আশাকরি।’

তিনি আরও জানান, ঢাকার উত্তরায় তিন দিন ধরে নাটকটির শুটিং হয়েছে। ৪০ মিনিটের নাটকটির জন্য অভিনয়শিল্পীদের পাশাপাশি ইউনিটের সবাই অনেক শ্রম দিয়েছেন। আর কিছুক্ষণ পরই উন্মুক্ত হবে ‘দ্য সিক্রেট’।

উল্লেখ্য, গত কুরবানির ঈদে সর্বশেষ ‘আপন’ শিরোনামে নাটক মুক্তি দিয়েছিলেন অমি। 



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭