কালার ইনসাইড

তিন্নির জন্মদিনে ভাবনার চমক 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/11/2021


Thumbnail

এক সময়ের জনপ্রিয় মডেল অভিনেত্রী শ্রাবস্তী দত্ত তিন্নি। আজ ২৫ নভেম্বর তার জন্মদিন। বিশেষ দিনটিতে ঘনিষ্ঠজনরা তাকে শুভেচ্ছা জানান। তবে বাংলাদেশ থেকে তাকে চমকে দিয়েছেন অভিনেত্রী আশনা হাবিব ভাবনা। তিন্নির জন্মদিনে কেক পাঠিয়েছেন তিনি।

ভাবনা বাংলাদেশ থেকে কানাডার একটি দোকানে অনলাইনে কেকের অর্ডার দেন। তারপর সেই কেক চলে যায় তিন্নির বাসায়। কেকের ওপর লেখা- ‘শুভ জন্মদিন তিন্নি’।

সেই কেকের ছবি নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে আবেগে ভেসেছেন তিন্নি। লিখেছেন, ‘ভাবনা, আমি কখনোই এতোটা স্পেশাল অনুভব করিনি, যতটা তুমি করিয়েছ আমায়। আমি বিশ্বাস করতে পারছি না, তুমি কী করেছ! আমি কেবল চাই তোমাকে গভীরভাবে জড়িয়ে ধরতে। তুমি আমার দিনটা রাঙিয়ে দিয়েছ। বাংলাদেশ থেকে এভাবে এই প্রথম আমাকে কেউ জন্মদিনে সারপ্রাইজ করল। এই ‘কেউ’টা হচ্ছে আমার পুতুল (ভাবনা); এই মুহূর্তটা কখনোই ভুলব না জানবাচ্চা।’

তিন্নির এই পোস্টের নিচে শুভেচ্ছা জানিয়েছেন দেশের আরও অনেক জনপ্রিয় অভিনেত্রী। এর মধ্যে আছেন রুমানা রশিদ ঈশিতা, দীপা খন্দকার, তমালিকা কর্মকার, ফারজানা চুমকি প্রমুখ। ভাবনাও মন্তব্য করে তিন্নিকে ভালোবাসা জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০০২ সালে আনন্দধারা ফটোজেনিক প্রতিযোগিতায় পঞ্চম রানারআপ হয়ে শোবিজে পা রাখেন তিন্নি। এরপর মডেলিংয়ে জনপ্রিয়তা পান। ২০০৪ সালে তিনি নাটকে আত্মপ্রকাশ করেন। তার প্রথম নাটক ছিল মোস্তফা সরওয়ার ফারুকী পরিচালিত ‘৬৯’। এছাড়া কয়েকটি সিনেমায়ও দেখা গেছে তিন্নিকে।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭