কালার ইনসাইড

ভিকি-ক্যাটের বিয়ের নিরাপত্তা দেখবে ১৫০ কর্মী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: 25/11/2021


Thumbnail

আর মাত্র কিছুদিনের অপেক্ষা। আর তারপরই সাত পাকে বাঁধা পড়বেন এই মুহূর্তে বলিউডের সবচেয়ে আলোচিত প্রেমিকযুগল ক্যাটরিনা কাইফ আর ভিকি কৌশল। এখন তাঁদের বিয়ের জোরদার প্রস্তুতি চলছে। জানা গেছে, ক্যাট আর ভিকি তাঁদের বিয়েতে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করতে চলেছেন। আর এ জন্য পানির মতো অর্থ ব্যয় করছেন তাঁরা।

আগামী ৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের সোয়াই মাধোপুরের সিক্স সেন্সেস ফোর্টে ক্যাট আর ভিকির বিয়ের আসর বসবে। জানা গেছে, বিয়ের নিরাপত্তার দায়িত্ব তাঁরা জয়পুরের এম এস সিকিউরিটি সংস্থার হাতে তুলে দিতে চলেছেন। এটা একটা প্রাইভেট সিকিউরিটি সংস্থা। এই সংস্থাটি আমির খান, ফারহা খান, আলিয়া ভাট, সঞ্জয় দত্ত, কমল হাসান, অর্জুন রামপাল, টাইগার শ্রফ, রাজকুমার রাও, হিমেশ রেশমিয়া, রিতেশ দেশমুখ, বিদ্যুৎ জামালসহ আরও অনেক বলিউড তারকাকে নিরাপত্তা দিয়েছে। রাজস্থানে বড় কোনো অনুষ্ঠান হলে অধিকাংশ বিটাউন তারকা এই সংস্থাটিকে তাঁদের নিরাপত্তার দায়িত্ব দেন।

শুরুতে ভিকি আর ক্যাটরিনা তাঁদের বিয়ের জন্য সব মিলিয়ে ১০০ জন নিরাপত্তাকর্মী নিযুক্ত করার কথা ভেবেছিলেন। কিন্তু তাঁদের বিয়েকে ঘিরে সংবাদমাধ্যমগুলোর তুমুল আগ্রহ দেখে রীতিমতো চিন্তিত এই তারকাযুগল। পরিকল্পনায়ও বদল এনেছেন তাঁরা। জানা গেছে, ১০০–এর বদলে এখন ১৫০ জন নিরাপত্তাকর্মী নিযুক্ত করার সিদ্ধান্ত নিয়েছেন ভিকি আর ক্যাটরিনা। এর মধ্যে পুরুষ আর মহিলা নিরাপত্তারক্ষী ছাড়া ট্রাফিক রেগুলেশন, সেলিব্রিটি অ্যাক্সেসের মতো নিরাপত্তা বন্দোবস্ত থাকবে। বিয়েকে ঘিরে কোনো রকম ঝুঁকি নিতে চান না ভিকি-ক্যাট। আর তাই তিন দিনের অনুষ্ঠানের নিরাপত্তা বিধানে কোনো রকম কার্পণ্যও করতে চান না এই হবু দম্পতি।

বিয়ের জন্য নাকি কাজ থেকেও এখন বিরতি নিয়েছেন ক্যাটরিনা। বিয়ের জোরদার প্রস্তুতিতে তিনি ব্যস্ত। তবে বিয়ের পরপরই ছবি আর কিছু বিজ্ঞাপন ছবির শুটিং করবেন এই বলিউড নায়িকা। ভিকি অবশ্য এখনো নিজের কাজে ব্যস্ত। কিছুদিন আগেই পরিচালক লক্ষণ উতেকরের নতুন ছবির শুটিং শুরু করেছেন। এই ছবিতে তাঁর বিপরীতে আছেন সারা আলী খান।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭