কালার ইনসাইড

লিভ টুগেদার অতঃপর বিয়ে


প্রকাশ: 28/11/2021


Thumbnail

শোবিজ জগতের তারকাদের নিয়ে তাদের ভক্তদের কৌতূহলের কমতি নেই। বিশেষ করে অবিবাহিত তারকাদের প্রেম, বিয়ে নিয়ে ভক্তদের থাকে নানারকম কৌতূহল ও আগ্রহ। তারকারা কে কার সঙ্গে প্রেম করছেন, কে কাকে বিয়ে করছেন, কবে কখন বিয়ে করছেন অথবা বিয়েটা আদৌ হবে কিনা- এসব খবর জানতে ভক্তরা থাকেন অপেক্ষায়।

অন্যান্য দেশের মত আমাদের শোবিজ পাড়তেও অনেকেই আছেন যারা  ‘লিভ টুগেদার’ই মেতেছেন। আজ বাংলা ইনসাইডারের পাঠকদের জন্য থাকছে এমনই কিছু নির্মাতা ও নায়িকার কথা। যাদের নিয়ে ভক্তদের কানাঘুষার যেন শেষ নেই। চলুন দেখে নেই এরা কারা?

ভাবনা- অনিমেষ আইচ

পরিচয়ের ১৭ দিনের মাথায় অনিমেষ বিয়ে করতে চাইলেন দীপান্বিতাকে। কিছুটা দ্বিধায় দীপা। অনিমেষের অনুযোগ, ‘আমার ওপর কি তোমার আস্থা পুরোপুরি হয়নি এখনো?’ বিয়ে হয়েছিল। সংসার হয়েছিল। একসঙ্গে চুটিয়ে কাজও করা হয়েছে। কিন্তু সংসারটা টেকেনি। একটা সময় অনিমেষ পাড়ি জমায় ভাবনার তীরে। তারা কি বিয়ে করেছেন? কেউ তো জানে না বিয়ের খবর। ঘনিষ্ঠজনেরাই বলেন অনিমেষের ধানমন্ডির বাসায় নাকি থাকা হয় ভাবনার। নিন্দুকের কথা ভুলও হতে পারে। ভাবনার বাসাও তো ধানমন্ডি। তবে সব গুঞ্জনের অবসান ঘটে গেল বছর। গেল বছর ভাবনার ফেসবুকে ভেসে উঠে ছিল ‘ইন এ রিলেশনশিপ উইথ অনিমেষ আইচ’! আর এর পর থেকেই তাদের সম্পর্কের কথা সবার কাছে পরিষ্কার হয়।

জাকিয়া বারী মম- শিহাব শাহীন

পরিচালক শিহাব শাহীনের সঙ্গে অভিনেত্রী মম’র প্রেমের গুঞ্জন দীর্ঘদিনের। ২০১৩ সালের সেপ্টেম্বরে অতিরিক্ত ঘুমের ওষুধ খেয়ে হাসপাতালে ভর্তি হন মম। মধ্যরাতে শিহাব শাহীনই মমকে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালের নিবন্ধন বইয়ে শিহাব শাহীনের নাম দেখার পর আলোচনায় আসে মম’র সঙ্গে নির্মাতা শিহাব শাহীনের প্রেমের বিষয়টি। জুটি হয়ে শুধু কাজই নয়। একসঙ্গে দেশ- বিদেশ ঘোরাও হয় তাঁদের। অনেকে বলেন, মমর উত্তরার বাসায় নিয়মিতই যাতায়াত শাহীনের।

এদিকে দুজনের কেউই অবশ্য তখন বিয়ের কথা স্বীকার করেননি। তবে বিনোদন অঙ্গনের বিভিন্ন ঘরোয়া অনুষ্ঠানে তাঁদের দুজনের একসঙ্গে উপস্থিতি বিয়ের বিষয়টি নিয়ে সন্দেহ দানা বাঁধতে থাকে। অবশেষে গুঞ্জনই সত্যি হলো। ২০১৯ সালের ২০ নভেম্বর নিজেদের ফেসবুকে নিজেরাই জানালেন তাঁদের বিয়ের খবর। শুধু তা–ই নয়, নিজেদের চতুর্থ বিবাহবার্ষিকী উপলক্ষে একে অন্যকে শুভেচ্ছাও জানান তাঁরা।

মৌসুমী হামিদ- সুমন আনোয়ার

নির্মাতা সুমন আনোয়ার ২০১৩ সালে বিয়ে করেছিলেন মডেল ও অভিনেত্রী আয়শা মনিকাকে। অনাড়ম্বর সেই বিয়ের অনুষ্ঠানে অনেকেই উপস্থিত ছিলেন। মনিকার সঙ্গে বিচ্ছেদ হয়েছে কিনা তা সঠিকভাবে জানা যায়নি। তবে একসঙ্গে থাকতে শোনা যাচ্ছে মৌসুমী ও সুমনকে। বর্তমান সময়ে তাদের অনেক কাজই একসঙ্গে করতে দেখা যায়।

কণ্ঠশিল্পী হাবিব ওয়াহিদ ও তানজিন তিশাও শুরু করেছিলেন একই সঙ্গে বসবাস আর ঘুরাঘুরি। তবে সে সম্পর্ক খুব বেশিদিন স্থায়ী হয়নি। 

শোবিজে এমন আরো অনেকেই আছেন পছন্দের মানুষের সঙ্গে একই ছাদের নিচে থাকেন। হয়তো তারা সেই সম্পর্ককে সামাজিক স্বীকৃতি দিতে ভয় পান, নয়তো অকপটে স্বীকার করতে ভয় পান তাদের আসলে সম্পর্কটা কি?



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭