কালার ইনসাইড

২০ কোটি টাকা ঘুষের বিনিময়ে বলিউডে সুযোগ পেয়েছিলেন রণবীর


প্রকাশ: 29/11/2021


Thumbnail

টাকার বিনিময়ে বলিউডে কাজের সুযোগ পেয়েছিলেন সুপারস্টার রনবীর সিং। আর এমনি এক বিতর্কিত মন্তব্য করে আবারো আলোচনায় এসেছেন স্বঘোষিত ছবি সমালোচক কমল আর খান। তিনি এ কাজের পিছনে যশরাজ ফিল্মসের দিকে আঙ্গুল তুলেন।

২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রনবীর। তিনি জোর গলায় দাবি করেন, আদিত্য চোপড়া রণবীরকে বলিউডে নিয়ে আসেননি। সেই ছবিতে অভিনয়ের জন্য অভিনেতার বাবার কাছ থেকে ২০ কোটি টাকা নেয় যশরাজ ফিল্মস।

‘বান্টি অউর বাবলি ২’ ছবির সমালোচনা করতে গিয়ে আচমকাই রণবীরের প্রসঙ্গ তোলেন তিনি।

হাসিখুশি, প্রাণোচ্ছ্বল বিট্টু শর্মার চরিত্র করে পেয়েছিলেন ভূয়সী প্রশংসাও। কিন্তু কেআরকে-র মতে, নিজের প্রতিভার জন্য নয়, অঢেল অর্থের জোরেই বলিউডে নিজের জায়গা তৈরি করেছিলেন পর্দার ‘খিলজি’।

তবে এই প্রথম নয়, অতীতেও বলিউডের নানা তারকাকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছেন কমল। এমনকি সালমনের সঙ্গেও বিতণ্ডায় জড়িয়েছিলেন। মাস কয়েক আগে সালমনের ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবি নিয়ে একটি ভিডিয়ো করেছিলেন কমল। কিন্তু ছবির প্রসঙ্গ ছাড়াও কোভিড পরিস্থিতিতে সালমনের ভূমিকা নিয়ে তোপ দাগতে ছাড়েননি কমল। এর পরেই তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন সালমন। টুইট করে কমল জানিয়েছিলেন, আর কখনও সালমনের ছবি নিয়ে কোনও ভিডিয়ো করবেন না তিনি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭