কালার ইনসাইড

ছোট্ট শিশুকন্যা রোজ তার বাবাকে খোঁজে!


প্রকাশ: 30/11/2021


Thumbnail

গ্রাহকদের সঙ্গে প্রতারণার অভিযোগে ই-কমার্স প্রতিষ্ঠান কিউকমের সিইও রিপন মিয়ার পর এবার প্রতিষ্ঠানটির হেড অব সেলস (কমিউনিকেশন অ্যান্ড পাবলিক রিলেশন) অফিসার হুয়ামূন কবির নিরব ওরফে আরজে নিরব গ্রেফতার হয় গত মাসে। বেশ কয়েকবার জামিন আবেদন করা হলেও তা না মঞ্জুর করে দেয়া হয়। বর্তমানে তিনি কারাগারেই আছেন।

এদিকে নিরবের মুক্তির জন্য গত মাসে মানববন্ধনও হয়েছিলো। কিন্তু কিছুতেই কিছু হচ্ছে না। ছোট্ট মেয়েকে নিয়ে বেশ বিপাকেই আছেন তার স্ত্রী লাবন্য লিজা। মঙ্গলবার স্বামী নিরবকে নিয়ে তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লিখনে, অভিনেতা নিরব , অধিক পরিচিত আরজে নিরব হিসেবে। সে একটি ইকমার্স প্রতিষ্ঠানে চাকরি করতো। সেই প্রতিষ্ঠানের বিরুদ্ধে কেউ একজন মামলা করেছে ।সেই মামলায় আসামি হিসেবে তার নাম থাকায় সে বিগত বেশ কিছুদিন ধরে জেলে। জামিন হচ্ছে না। যেখানে প্রতিষ্ঠানের মালিক বলছেন কোনোরকম আর্থিক লেনদেনের সাথে সে যুক্ত নয় তবুও তার জামিন আটকে আছে ।তার ছোট্ট শিশুকন্যা রোজ তার বাবাকে খোঁজে!  আমার কথা হলো সে যদি সত্যিই কোনো অপরাধ করে থাকে তবে প্রচলিত আইনে তার যে শাস্তি হয় তা হবে। সে বিষয়ে কিছু বলবার নেই। কিন্তু জামিন হবেনা কেনো! !!! সেতো কোনো দাগী আসামি নয়,  ভয়ঙ্কর খুনী বা সন্ত্রাসী নয়! যে ছাড়া যাবেনা। সে জামিন পাক।  প্রচলিত আইন অনুযায়ী যা প্রমানিত হয় সেই অনুযায়ী সে শাস্তি বা নিস্কৃতি পাক।#justicefornirab। 

উল্লেখ্য, কিউকম প্ল্যাটফর্ম ব্যবহার করে পণ্য অনলাইনে কেনাবেচা করে আসছিল। তাদের নিজস্ব ব্রান্ডিং করার জন্য তারা ব্যাপকভাবে মোটরসাইকেল বিক্রি করে। বিভিন্ন অফারের মাধ্যমে কিউকম লোভনীয় দামে মোটরসাইকেল বিক্রি করার বিজ্ঞাপন দিয়ে আসছিল। বাজারে যে মোটরসাইকেলের দাম এক লাখ ৬৭ হাজার টাকা, সেটি তারা এক লাখ ২০ হাজার টাকায় বিক্রি করার বিজ্ঞাপন দিত। বিপুল সংখ্যক ক্রেতা অর্ডার করে মোটরসাইকেল না পেয়ে হতাশায় ভোগে। সে সময় প্রতিষ্ঠানটি মোটরসাইকেল ডেলিভারি না দিয়ে এক লাখ ২০ থেকে ৩০ হাজার টাকা চেক দিয়ে দিত গ্রাহকদের।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭