কালার ইনসাইড

‘শাকিব খান অভিনয় জানেন না’


প্রকাশ: 01/12/2021


Thumbnail

প্রেম এবং প্রতারণার গল্প নিয়ে গোলাম রাব্বানীর চিত্রনাট্য চলচ্চিত্র নির্মাতা রাশিদ পলাশ নির্মাণ করতে চলেছেন 'ময়ূরাক্ষী' নামের একটি সিনেমা। মঙ্গলবার রাতে (৩০ নভেম্বর) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে এই সিনেমার মহরত অনুষ্ঠিত হয়।

মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এসময় তিনি চিত্রনায়িকা শিরিন শিলার অনুরোধে সিনেমা প্রযোজনা করার ঘোষণা দেন। প্রতিমন্ত্রী প্রযোজনা প্রতিষ্ঠানের নাম রাখেন জেবি। স্ত্রীর নামে এ নাম রাখা হয়। 

এসময় তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান বলেন,  দর্শকদের হলমুখী করতে গল্প নির্ভর চলচ্চিত্রের বিকল্প নেই। আমরা যখন সিনেমা হলে যেতাম তখন একটি করে মেসেজ নিয়ে আসতাম। যেগুলো আমাদের সমাজের সাথে সম্পৃক্ত। কিন্তু এখন চলচ্চিত্রে কোন গল্প নেই। খালি তেলাপোকার মত লাফালাফি।

সময় তিনি শাকিব খানকে নিয়ে বলেন, আমি শাকিবের সাথে দেখা হলেই বলি তুই তো অভিনয় জানিস না। খালি লাফালাফি করিস। দর্শকদের কাছে পৌঁছাতে হলে শুধু সুন্দর চেহারা হলেই হবে না পাশাপাশি ভালো অভিনয়ও জানতে হবে।    

নতুন চলচ্চিচত্রটির শুভেচ্ছা জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, অনেক ভালো সিনেমা নির্মাণ করতে হবে। ময়ূরাক্ষী সিনেমার জন্য শুভকামনা। 

আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  বাংলাদেশ পরিচালক সমিতির মহাসচিব শাহীন সুমন, জাকির হোসেন রাজু, অপূর্ব রানা, রহিম বাবু প্রমুখ।





প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭