ইনসাইড গ্রাউন্ড

এবার খেলোয়াড়ের নামই বদলে দিলো বিসিবি!


প্রকাশ: 04/12/2021


Thumbnail

পরাজয়ের বৃত্ত থেকে বের হতে পারছে না বাংলাদেশ জাতীয় দল। তাদের সঙ্গে পাল্লা দিয়ে যেন ভুলের সাগরে হাবুডুবু খাচ্ছে দেশের ক্রিকেটের অভিভাবক সংস্থা বিসিবি। পাকিস্তান সিরিজের শুরু থেকে একের পর এক ভুল করে চলেছে বিসিবি। একইসঙ্গে চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিচ্ছে নিজেদের কাজে কতটা পেশাদারিত্ব মেনে চলছে তারা!

মিরপুর টেস্টে ১৫ জনের খেলোয়াড় তালিকায় আবারও ভুল করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এবার দেশের নাম নয়খেলোয়াড়ের নামে ভুল হয়েছে। পেসার খালেদ আহমেদের নামের একটা অংশই বদলে দিয়েছে। সৈয়দ খালেদ আহমেদের জায়গায় তারা লিখেছে সৈয়দ খালেদ হোসেন!

নিজ দেশের নামে ভুল, খেলা শুরুর সময়ে ভুলের পর এবারে বিসিবি ভুল করেছে ক্রিকেটারের নামে। বোর্ডের কল্যাণে বদলে গেছে পেইসার খালেদ আহমেদের নাম নাম। সিরিজের শেষ টেস্ট শুরুর আগে জাতীয় দলের পেইসার সৈয়দ খালেদ আহমেদের নাম লেখা হয় সৈয়দ খালেদ হোসেইন। সেই শিটে স্বাক্ষর ছিল অধিনায়ক মুমিনুল হক ও টিম ম্যানেজার নাফিস ইকবাল খানের।

এই ভুলের কারণ হতে পারে দুটি। এক, নিজের দলের ক্রিকেটারদের নাম জানা নেই বোর্ডের কর্মকর্তাদের। অথবা দায়সারাভাবে নিজেদের দায়িত্ব পালন করছেন তারা। এর আগে চট্টগ্রামে সিরিজের প্রথম টেস্টের টিকিটে সকাল ১০টার পরিবর্তে খেলা শুরুর সময় দেয়া হয় রাত ১০টা।

সেখানে থেমে থাকেনি বোর্ড। দুই ম্যাচ টেস্ট সিরিজের টেস্টে বাংলাদেশের টিম শিটের ছবিতে বাংলাদেশের ইংরেজি বানান ভুল করেছিল বিসিবি।



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭