ইনসাইড বাংলাদেশ

সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে লক্ষ্মীপুরে ​মানববন্ধন


প্রকাশ: 05/12/2021


Thumbnail

তৃতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চর আবাবিল ইউনিয়নে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালন কালে এসএ টিভির সাংবাদিকদের উপর সন্ত্রাসী হামলা, ক্যামেরা ও গাড়ি ভাংচুরের ঘটনায় রবিবার সকাল ১১টায় লক্ষ্মীপুর প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন পালন করা হয়।

উক্ত ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন লক্ষ্মীপুরে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ। এ সময় উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর প্রেসক্লাবের আহবায়ক কমিটির প্রধান মোঃ কামাল হোসেন, দৈনিক সংগ্রাম প্রতিনিধি সেলিম উদ্দিন নিজামী, এসএ টিভি লক্ষ্মীপুর প্রতিনিধি সাংবাদিক আবদুস শহিদ, ইন্ডিপেন্ডেন্ট প্রতিনিধি আব্বাস হোসেন, গ্লোবাল টেলিভিশন প্রতিনিধি অ আ আবীর আকাশ, মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ও দৈনিক স্বদেশ প্রতিদিন প্রতিনিধি মোঃ মনির হোসেন।উপস্থিত ছিলেন দৈনিক ভোরের চেতনা জেলা প্রতিনিধি এ.কে আজাদ,দৈনিক তৃতীয় মাত্রার জেলা প্রতিনিধি বেলাল সবুজ,সাংবাদিক পলাশ সহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য ,উক্ত সন্ত্রাসী হামলায় জড়িতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হলেও সন্ত্রাসীদের কাউকে গ্রেফতার করা হয়নি বলে সাংবাদিকগন ক্ষোভ প্রকাশ করেন এবং অবিলম্বে সন্ত্রাসীদের আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭