কালার ইনসাইড

জেরা শেষে বিমানবন্দর থেকে ছাড়া পেলেন জ্যাকলিন


প্রকাশ: 06/12/2021


Thumbnail

ভারতের মুম্বায়ের বিনোদন পাড়ায় আবার হানা দিলো বিতর্কের ঝড়। এবার বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে দিয়ে শুরু হয়েছে এই ঝড়ের হানা। সুকেশ চন্দ্রশেখর নামের এক প্রতারকের ২০০ কোটি টাকা হাতিয়ে নেওয়ার ঘটনায় জেরার মুখে পড়লেন জ্যাকলিন। সুকেশের সাথে জ্যাকলিনের অন্তরঙ্গ কিছু ছবি অনলাইন মাধ্যমে ছড়িয়ে পড়ার পর ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরের নজরে পড়েন এই অভিনেত্রী। তার বিরুদ্ধে জারি করা হয় লুকআউট নোটিশ। আর তার জের ধরেই বিদেশে যাওয়ার পথে মুম্বাই বিমানবন্দরে আটকে দেওয়া হয় এই অভিনেত্রীকে। 

রবিবার (০৫ ডিসেম্বর) দুবাইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময়ে মুম্বাই বিমানবন্দরে আটক করা হয় জ্যাকলিনকে। তবে কিছু জিজ্ঞাসাবাদের পর সন্ধ্যায় বিমানবন্দর ছাড়ার অনুমতি পান এই অভিনেত্রী। 

গ্রেফতার হওয়া সুকেশ চন্দ্রশেখররে বিরুদ্ধে ২০০ কোটি টাকার প্রতারণার মামলায় জড়িত থাকার অভিযোগে জ্যাকলিনের বিদেশ যাওয়া আটকানো হয়। 

সূত্রের খবর, নায়িকার বিরুদ্ধে লুকআউট নোটিস জারি করেছে ইডি। তার জন্যই তাঁকে দেশ ছাড়ায় বাধা দেওয়া হয়েছে। ধারণা করা হয়েছিল, তাঁকে দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করা হতে পারে। কিন্তু রবিবার তেমন কিছু ঘটেনি। তাঁকে মুম্বাই বিমানবন্দর থেকে বেরোনোর অনুমতি দেওয়া হয় শেষমেশ। রবিবার বিমানে ওঠার মুহূর্তেই জ্যাকলিনকে আটকানো হয়। তাঁকে লুকআউট নোটিসের কথা জানানো হয় সেখানেই।

সর্বভারতীয় সংবাদমাধ্যমের সূত্রে খবর, খুব তাড়াতাড়ি দিল্লিতে নিয়ে গিয়ে জেরা করা হবে জ্যাকলিনকে। গত অক্টোবর মাসে ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় দু’বার মুম্বাইয়ের জিজ্ঞাসাবাদের জন্য ইডির দফতরে হাজিরা দিয়েছিলেন শ্রীলঙ্কার নাগরিক জ্যাকলিন। নিজের বয়ানও রেকর্ড করেন তিনি।

প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে নানাবিধ প্রশ্ন উঠেছে সম্প্রতি। আর্থিক প্রতারণার একটি মামলায় চার্জশিট পেশ করেছে ইডি। সেখানে সুকেশের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়েছে, এক ওষুধ সংস্থার প্রাক্তন মালিক শিবেন্দ্র সিংহ এবং মালবেন্দ্র সিংহের পরিবারের সঙ্গে ২০০ কোটি টাকার প্রতারণা করেছিলেন সুকেশ এবং তাঁর স্ত্রী লিনা পল। সেই মামলায় গ্রেফতার হন দম্পতি।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭