কালার ইনসাইড

র‍্যাব কর্মকর্তাদের ব্যবহারে মুগ্ধ আমি: ইমন


প্রকাশ: 08/12/2021


Thumbnail

চিত্রনায়ক ইমন র‍্যাব সদরদফতর থেকে টানা চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে বের হয়েছেন। গতকাল মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত ১১ টা ১৫ মিনিটে কুর্মিটোলায় অবস্থিত র‍্যাব সদরদফতর থেকে বের হন তিনি। 

চিত্রনায়ক ইমন নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। 

র‍্যাব কার্যালয়ে কেন নেওয়া হয়েছিল এমন প্রশ্নের জবাবে ইমন বলেন, আমাকে মূলত জিজ্ঞাসাবাদ করা হয়েছিল ফোন কলটি ছড়িয়ে পড়ার বিষয়ে। আমার ফোন থেকে ছড়িয়েছে কি না, কিংবা আমার মাধ্যমে সেটা লিকেজ হয়েছে কি না- এসব জানতে চেয়েছে। 

ইমন বলেন, আমার কথা যাচাইয়ের জন্য তারা আমার মোবাইল ফোনটি নিয়ে পরীক্ষা নীরিক্ষা করেন দীর্ঘ সময়। এরপর তারা আমার সহযোগিতার কারণে ধন্যবাদ জানান। পরবর্তীতে সযোগিতা প্রয়োজন হলে করবো কি না জানতে চান। আমি বলেছি যে কোনো সময় প্রয়োজন হলেই আমি হেল্প করবো। 

লালটিপ খ্যাত এই অভিনেতা বলেন, আমি র‍্যাব ইন্টিলিজেন্সের ব্যাবহারে মুগ্ধ হয়েছি। তারা আমার সঙ্গে বেশ ভালো ব্যবহার করেছেন।

র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সাম্প্রতিক ভাইরাল অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দফতরে চিত্রনায়ক ইমনকে ডেকে নিয়ে আসা হয়। বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে রাত ১১ টা ১৫ মিনিটে তিনি র‍্যাব সদরদফতর থেকে চলে যান।

তাকে কি বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, ভাইরাল হওয়া অডিওটি কিভাবে ফাঁস হলো মুলত সেই বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়৷

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় ইমন র‍্যাব সদর দফতরে গিয়েছিলেন।


প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭