সোশ্যাল থট

এবার প্রধানমন্ত্রীর উদ্দেশ্য মাফ চাইলেন মুরাদ


প্রকাশ: 08/12/2021


Thumbnail

নানা বিতর্কে সমালোচিত মন্ত্রীসভা থেকে সদ্য পদত্যাগকারী তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মো. মুরাদ হাসান এবার নিজের কর্মকাণ্ডের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে ক্ষমা প্রার্থনা করেছেন। 

বুধবার (০৮ ডিসেম্বর) সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের পেজে দেওয়া এক পোস্টে তিনি এ ক্ষমা প্রার্থনা করেন।

নিজের ফেসবুক ওয়ালে প্রধানমন্ত্রীর সাথে একটি ছবি শেয়ার করে মুরাদ লিখেন, মাননীয় প্রধানমন্ত্রী, পরম শ্রদ্ধেয় মমতাময়ী মা, বঙ্গবন্ধুকন্যা দেশরত্ন শেখ হাসিনা, আমি যে ভুল করেছি, তার জন্য আল্লাহর ওয়াস্তে আমাকে মাফ করে দেবেন। আপনি যে সিদ্ধান্ত দেবেন, তা আমি সবসময়ই মাথা পেতে নেব আমার বাবার মতো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় শেখ হাসিনা। 


বিতর্কিত কর্মকাণ্ড ও একটি কল রেকর্ড ফাঁস হওয়ার পর গত সোমবার প্রধানমন্ত্রী তাকে মঙ্গলবারের মাঝে মন্ত্রীসভা থেকে পদত্যাগের নির্দেশ প্রদান করেন। এরপর গতকাল মঙ্গলবার দুপুরে দফতরে পদত্যাগপত্র পাঠান ডা. মুরাদ। বিকেল ৩টায় মন্ত্রীপরিষদ সচিবের দফতরে জমা দেন প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ গিয়াস উদ্দিন। পদত্যাগপত্র গ্রহণ করেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মঙ্গলবার রাতে এ বিষয়ে প্রজ্ঞাপন জারি করে মন্ত্রীপরিষদ বিভাগ। 

নিজের পদত্যাগপত্রে সাবেক এই প্রতিমন্ত্রী বলেন, ২০১৯ সালে আমাকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব দেওয়া হয়। আমি ৭ ডিসেম্বর থেকে প্রতিমন্ত্রীর দায়িত্ব থেকে ব্যক্তিগত কারণে স্বেচ্ছায় পদত্যাগ করতে ইচ্ছুক। বিনীত নিবেদন এই যে, আমাকে অব্যাহতি দেওয়ার লক্ষ্যে পদত্যাগপত্রটি গ্রহণে একান্ত মর্জি কামনা করছি।  



প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭