ওয়ার্ল্ড ইনসাইড

দিল্লিতে সম্পন্ন হলো বিপিন রাওয়াতের শেষকৃত্য


প্রকাশ: 10/12/2021


Thumbnail

ভারতের রাজধানী দিল্লির পালম বিমানবন্দরে সম্পন্ন হলো হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে নিহত ভারতের সশস্র বাহিনীর চিফ অফ ডিফেন্স স্টাফ জেনারেল বিপিন রাওয়াতের শেষকৃত্য। এদিন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও সরকারের উচ্চপদস্থ কর্মকর্তারা শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দান করে নিহতদের পরিবারের পাশে দাঁড়ান। বিপিন রাওয়াতের সাথে তার স্ত্রী ও নিহত ১১ সেনা কর্মকর্তার শেষকৃত্য এ সময় অনুষ্ঠিত হয়।   


পালাম বায়ুঘাঁটিতে নিয়ে আসা হল চিফ অফ ডিফেন্স স্টাফ (সিডিএস) জেনারেল বিপিন রাওয়াত-সহ তামিলনাড়ুতে হেলিকপ্টার দুর্ঘটনায় মৃত ১৩ জনের দেহ। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস) 



দেশ আপনাদের আত্মত্যাগ কখনও ভুলবে না। চিফ অফ ডিফেন্স স্টাফ বিপিন রাওয়াতের শেষকৃত্যে বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। (ছবি সৌজন্য এএনআই) 


প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংও এদিন বিপিন রাওয়াত, তাঁর স্ত্রী মধুলিকা রাওয়াত ও বাকি ১১ জন শহিদ সেনাকর্মীকে শেষশ্রদ্ধা জানান। (ছবি সৌজন্য এএনআই) 



বিপিন রাওয়াতের দুই মেয়ের সঙ্গে পালম বিমানবন্দরে দেখা করেন প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। তাঁদের এই শোকের সময় স্বান্ত্বনা দেন তিনি। (ছবি সৌজন্য এএনআই) 


হেলিকপ্টার দুর্ঘটনায় প্রাণ হারানো বিপিন রাওয়ার, তাঁর স্ত্রী ও ১১ জন সেনা কর্মীকে শেষশ্রদ্ধা জানান এনএসএ অজিত ডোভাল। (ছবি সৌজন্য এএনআই) 


ভারতীয় বায়ু সেনার প্রধান এয়ার চিফ মার্শাল বিআর চৌধরি এদিন প্রয়াত সেনাকর্মীদের শেষশ্রদ্ধা জানান। (ছবি সৌজন্য এএনআই) 






প্রধান সম্পাদকঃ সৈয়দ বোরহান কবীর
ক্রিয়েটিভ মিডিয়া লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান

বার্তা এবং বাণিজ্যিক কার্যালয়ঃ ২/৩ , ব্লক - ডি , লালমাটিয়া , ঢাকা -১২০৭
নিবন্ধিত ঠিকানাঃ বাড়ি# ৪৩ (লেভেল-৫) , রোড#১৬ নতুন (পুরাতন ২৭) , ধানমন্ডি , ঢাকা- ১২০৯
ফোনঃ +৮৮-০২৯১২৩৬৭৭